শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

ঠিকাদারের সকল নির্মাণ সামগ্রী সহনীয় না থাকায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়েছেন মোঃ সাদিকুজ্জামান খান সুমন

মোঃ শামীম আশরাফ

ঠিকাদারের সকল নির্মাণ সামগ্রী সহনীয় না থাকায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়েছেন মোঃ সাদিকুজ্জামান খান সুমন

ঠিকাদারের সকল নির্মাণ সামগ্রী সহনীয় না থাকায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চেয়েছেন মোঃ সাদিকুজ্জামান খান সুমন


কুষ্টিয়া জেলা, দৌলতপুরের কৃতি সন্তান
মোঃ সাদিকুজ্জামান খান সুমন
পেশায় তিনি একজন সফল অধ্যক্ষ দৌলতপুর কলেজ ।

রাজনীতিতে তিনি শেখ মুজিবের আদর্শ বুকে ধারণ করে লড়াকু সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন , রাজপথে থেকে এক নিষ্ঠা সইত কাজ করে চলেছেন তিনি। অতীত বর্তমান ও ভবিষ্যতে এভাবেই কাজ করে চলবেন এই প্রত্যয় ব্যক্ত করেছেন ।

সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ , বর্তমানে তিনি দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে নিযুক্ত আছেন ।


ঠিকাদার হিসেবে বিভিন্ন জেলা উপজেলায় কর্ম দক্ষতার সাথে ঠিকাদারী কাজে সুনাম অর্জন করেছেন , সরকারের উন্নয়ন সহযোগী ঠিকাদার হিসেবে দায়িত্বভার বহন করে চলেছেন ।
বর্তমানে ঠিকাদাররা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় , মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা,র নিকট বাংলাদেশের প্রতিটি ঠিকাদারের পক্ষ থেকে সহযোগিতা কামনা করেছেন মোঃ সাদিকুজ্জামান খান সুমন ।

সরকারি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের টেন্ডারের সময় রড সিমেন্ট সহ সকল নির্মাণ সামগ্রী সহনীয় পর্যায়ের দাম ছিল বিধায় সরকারের উন্নয়ন সহযোগী ঠিকাদার বৃন্দ হিসাব করে দরপত্র দাখিল করেছিল। কিন্তু বর্তমানে বাজারে রড সিমেন্ট সহ সকল নির্মাণ সামগ্রী প্রায় ডবল দাম হওয়ার পরে এক্ষেত্রে ভর্তুকি দেয়ার কোন পদক্ষেপ সরকার গ্রহণ করছে না। তারপরেও যে সকল ডিপার্টমেন্টের দরপত্র দাখিল করেছেন তাদেরকে মানসিক এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত করার অপচেষ্টা চালানো হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনি এই সকল বিষয়ের একটি সমাধান করার উদ্যোগ গ্রহণ করুন নয়তোবা সরকারের উন্নয়ন সহযোগী ঠিকাদার বৃন্দ নিঃশেষ হয়ে যাবে। ইতিমধ্যে সারা বাংলাদেশের উন্নয়নকাজ স্থবির হয়ে পড়েছে। এছাড়া অনেক প্রকল্পে ফান্ড স্বল্পতার কারণে ঠিকাদাররা ঠিকমতো বিল পাচ্ছে না। মাননীয় প্রধানমন্ত্রী আপনি মানবতার মা আপনার হস্তক্ষেপ খুবই জরুরী। বিশ্ব অর্থনৈতিক মন্দার মধ্যে যে সকল প্রকল্প ইতিমধ্যে টেন্ডার হয়েছে কিন্তু জনগুরুত্বপূর্ণ নয় এবং কাজ স্থবির হয়ে রয়েছে সে সকল প্রকল্প ঠিকাদারের দাখিলকৃত পারফরমেন্স সিকিউরিটি ফেরত দিয়ে কাজ বাতিল করা এখন সময়ের দাবি


Facebook Comments Box

Posted ৯:১৪ অপরাহ্ণ | বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!