মঙ্গলবার | ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

‘তোরা অনেক রেকর্ড ভাঙবি’ সৌম্য-লিটনকে তামিম

‘তোরা অনেক রেকর্ড ভাঙবি’ সৌম্য-লিটনকে তামিম

বাংলাদেশের জাতীয় দলে তরুণ প্রজন্মের দুই বড় সুপারস্টার সৌম্য সরকার এবং লিটন দাস। তাদের ব্যাট হাতে নামা মানে দৃষ্টিনন্দন ক্রিকেট। ছোট ক্যারিয়ারে দুজনেই ভয়ানক খারাপ সময় পার করে এসেছেন। মানসিকভাবেও তারা এখন অনেক বেশি পরিণত। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল আগেও অনেকবার বলেছেন যে, বাংলাদেশের ব্যাটিংয়ের অনেক রেকর্ড যে দুই তরুণ সতীর্থ এক সময়ে নিজেদের করে নিবেন। গতকাল লাইভে আবারও এলো সেই প্রসঙ্গ।


গতকাল শনিবার রাতে তামিমের নিয়মিত ফেইসবুক লাইভে অতিথি ছিলেন সৌম্য, লিটন ও মুমিনুল হক। একটা পর্যায়ে তাদের সঙ্গে যুক্ত হন তাইজুল ইসলাম। সেখানেই সৌম্য-লিটনকে নিয়ে নিজের ভাবনা জানান তামিম। বাংলাদেশ ক্রিকেটের অনেক রেকর্ডই তামিমের দখলে। সম্প্রতি ১০ বছরের পুরনো ওয়ানডেতে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংসের রেকর্ড  হাতছাড়া হয়েছে লিটনের কাছে। লাইভে এসে আবারও সৌম্য-লিটনের ওপর নিজের আস্থার কথা আবারও জানিয়ে দেন দেশের সেরা ওপেনার তামিম।

সৌম্য-লিটনের উচ্ছ্বসিত প্রশংসা করে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক বলেন, ‘সত্যি কথা বলতে কি লিটন, আমি এখনও বললাম, তুই ও সৌম্য যে ধরনের খেলোয়াড়, এই রেকর্ডগুলো যদি কেউ ভাঙতে পারে, তোরাই ভাঙবি। আমার কথাটা ধরে রাখিস। সৃষ্টিকর্তা তোদের বিশেষ কিছু প্রতিভা দিয়েই বাংলাদেশে পাঠিয়েছে। হয়তো বা মাঝে মাঝে আমরা খুব তাড়াতাড়ি সমালোচনা শুরু করে দেই। কিন্তু তোরা যত বেশি খেলবি, তত বেশি রেকর্ড ভাঙবি। আজ থেকে ৭ বছর পর এসে বলিস, আমি এই কথাটা বলেছিলাম।’

Facebook Comments Box


Posted ১:৪২ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ রাকিব হাসান, প্রধান সম্পাদক
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!