বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে ইবি শিক্ষক এর বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি

দৌলতপুরে ইবি শিক্ষক এর বৃক্ষরোপণ কর্মসূচি

মুজিববর্ষে আহ্বান তিনটি করে গাছ লাগান এই স্লোগান কে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালযয়ের ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক, বঙ্গবন্ধু পরিষদ (শিক্ষক ইউনিট) দপ্তর সম্পাদক, শিক্ষক সমিতির কার্যকরী সদস্য বীর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত শিক্ষক মোয়াজ্জেম হোসেন এর যোগ্য সন্তান মোঃ আব্দুল্লাহ আল মাসুদ বীর মুক্তিযোদ্ধাদের মাঝে নানা প্রজাতির গাছের চারা বিতরণ করেন এবং রোপণ করেন।


গতকাল ৩ আগস্ট সোমবার বিকেলে দৌলতপুর উপজেলার গোয়ালগ্রামের বধ্যভূমিতে এ বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়৷ এসময় বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম (যোদ্ধাহত), আবু তাহের ফরাজি,আব্দুস সাত্তার, আবু আফফান দের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করেন এই শিক্ষক এবং গাছের চারা রোপণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের মুক্তিযোদ্ধা ও গবেষণা বিষয়ক সম্পাদক ইমরান হোসেন প্রিন্স, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মী মোঃআল মামুন সহ সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, একলাচ উদ্দিন চঞ্চল সহ অন্যান্যরা।

এ বিষয়ে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজক ইবি শিক্ষক আব্দুল্লাহ আল মাসুদ বলেন মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান এই স্লোগান কে সামনে রেখে দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের মাঝে গাছের চারা বিতরণ করেছি এবং রোপণ করেছি।


একটি গাছ যেমন বেঁচে থাকার জন্য অক্সিজেন সরবরাহ করে তেমনই ফুল ফল দেয় এবং প্রাকৃতিক সৌন্দর্য বর্ধন করে তাই এই মুজিববর্ষ সহ সবসময় বেশি বেশি গাছ লাগানোর আহ্বান রইল সকলের প্রতি।

Facebook Comments Box


Posted ১২:৩৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!