দৌলতপুরে করোনায় আক্রান্ত হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু, দাফন সম্পন্ন।

কুষ্টিয়ার দৌলতপুরে করোনায় আক্রান্ত হয়ে মোমিনুল ইসলাম নামের এক স্কুল শিক্ষক মারা গেছে । শনিবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা কুর্মিটলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত মোমিনুল ইসলাম দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের ১০৫ নং পুরাতন আমদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আমদহ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আসালত আলি মাষ্টারের ছেলে।

তিনি প্রায় এক মাস আগে বাড়ীতে থাকা কালিন সময় জ্বর হয়, নিজে নিজেই জ্বরের চিকিৎসা করতে থাকে। এক পর্যায়ে নমূনা টেষ্টে তার করোনা পজেটিভ সনাক্ত হয়, পরিস্থিতি বেগতিক দেখে তাকে ঢাকায় নেওয়া হয়,শনিবার রাতে তার মৃত্যু হয়।

৯ আগস্ট রবিবার সকাল ৭.৩০ মিনিটে মোমিনুল ইসলামের মৃতদেহ পুরাতন আমদহ নিজ গ্রামে নেওয়া হলে করোনা স্বাস্থ্যবিধি মেনে পুরাতন আমদহ গ্রামে বাজারে পাশে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলীর সার্বিক তত্বাবধানে মোমিনুল ইসলামের দাফন কার্য সম্পন্ন করা হয়।

এসময় দৌলতপুর উপজেলাধীন দিঘলকান্দি ক্যাম্প আই সি, স্বাস্থ্যকর্মী ও ইসলামীক ফাউন্ডেশনের ইমাম উপস্থিত ছিলেন। জানাযা ও দাফন কাজে অংশ নেওয়া সকলের জন্য করোনা সুরক্ষা সামগ্রী দৌলতপুর উপজেলা পরিষদ থেকে সরবরাহ করা হয় বলে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর আলী।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *