সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে ছাত্রলীগের মানববন্ধন

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি 

দৌলতপুরে ছাত্রলীগের মানববন্ধন

দৌলতপুরে ছাত্রলীগের মানববন্ধন


কুষ্টিয়া দৌলতপুর

কুষ্টিয়া দৌলতপুরে, দৌলতপুর অনার্স কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন কে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রলীগ নেতা কর্মী।

রবিবার (৯ জুন) সকাল ১১ টার সময় উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলা চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


উপজেলা ছাত্রলীগের সভাপতি আমানউল্লাহ আমানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব মাহমুদ, দৌলতপুর অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি নান্টু মিয়া, সাধারণ সম্পাদক আরিফুর রহমান লিয়ন সহ উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতা কর্মী।

এছাড়াও মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন, উপজেলা আওয়ামীলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামীলীগ সহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা কর্মী।


মানববন্ধনে আমানউল্লাহ আমান বলেন, আপনারা জানেন গত ৪ জুন দৌলতপুর কলেজের সাধারণ শিক্ষার্থীরা তাদের ভর্তি ফি এবং অনার্স কোর্সের ফরম পূরণের অতিরিক্ত খরচ কমানো, কলেজ ক্যাম্পাসে স্থায়ী ক্যান্টিন নির্মাণ এবং আগামী ৭ জুন ছয় দফা দিবস উপলক্ষে কলেজ ক্যাম্পাসে একটি প্রোগ্রাম করার অনুমতি সহ বেশ কয়েকটি দাবি উপস্থাপনের জন্য কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের সাথে সাক্ষাৎ করেন। এ সময় অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন শিক্ষার্থীদের অপমান করে এবং স্পষ্ট জানিয়ে দেয় দৌলতপুর কলেজ ক্যাম্পাসে কোন ছাত্রলীগের রাজনীতি চলবে না। এই কলেজ ক্যাম্পাসে তিনি যেটা বলবেন সেটাই শেষ কথা বলে শিক্ষার্থীদের গালাগালি এবং অপমান করে বের করে দেয়।গত ৫ জুন বুধবার দৌলতপুর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ কলেজ ছাত্রলীগের নেতা কর্মীসহ সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে তাদের দাবিগুলো বিবেচনা করার জন্য অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনকে অনুরোধ করেন। এ সময় অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন ক্ষিপ্ত হয়ে তার লাইসেন্সকৃত বৈধ অস্ত্র দিয়ে শিক্ষার্থীদের গুলি করতে যায়। এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মী সহ সাধারণ শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বের করতে গেলে অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের পোষা ক্যাডার রাজু, ছোটন খা. জাফর ইকবাল এবং কলেজের সহকারী লাইব্রেরিয়ান মমিনুর রহমান মোহন তাদের কোমরে থাকা অবৈধ অস্ত্র বের করে শিক্ষার্থীদের গুলি করতে যায়। এ সময় ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ সাধারণ শিক্ষার্থীরা ভয়ে দিক বেদিক ছোটাছুটি করতে থাকে।
এ সময় তিনি আর বলেন, যতখন পর্যন্ত ছাত্রলীগকে গুলি করতে যাওয়া অস্ত্র সহ তাকে আটক করা না হবে ততখন পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে।

Facebook Comments Box

Posted ৬:৪১ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ জুন ২০২৪

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!