শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে নৌকার পক্ষে গণসংযোগ করলেন আলহাজ্ব মাওঃ মোঃ মাহি বিশ্বাস।

দৌলতপুরে নৌকার পক্ষে গণসংযোগ করলেন আলহাজ্ব মাওঃ মোঃ মাহি বিশ্বাস।

হোগলবাড়িয়া ইউনিয়নে নৌকার পক্ষে গণসংযোগ করলেন আলহাজ্ব মাওঃ মোঃ মাহি বিশ্বাস।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি গ্রামের কৃতি সন্তান, আওয়ামী লীগ নেতা ও জাতীয় শ্রমিকলীগ, দৌলতপুর উপজেলা শাখার সদস্য সচিব, আলহাজ্ব মাওঃ মাহি বিশ্বাস । জনপ্রিয় নিষ্ঠাবান যুব সমাজের অহংকার আওয়ামীলীগের স্থানীয় তৃনমূলের নেতা তরুণ প্রজন্মের গর্ব তিনি।


আগামী নির্বাচনকে সামনে রেখে, হোগলবাড়িয়া ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও ভালোবাসা চেয়ে, নৌকার পক্ষে গণসংযোগে মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতা, নৌকা মনোনয়ন প্রত্যাশী

আলহাজ্ব মাওঃ মাহি বিশ্বাস (১০ফেব্রুয়ারি-২০২১) বুধবার সন্ধার সময় প্রতিটা ওয়ার্ডে জনগণকে নিয়ে ও গণসংযোগ করেন তিনি।

এ নির্বাচনকে সামনে রেখে জনগণের উদ্দেশ্যে আলহাজ্ব মাওঃ মাহি বিশ্বাস বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন অত্যান্ত গুরুত্বপুর্ন নির্বাচন এই নির্বাচনে আমি ৭ নং হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে বিভিন্ন ওয়ার্ডে নেতা কর্মিদের সাথে নিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি।


বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কুষ্টিয়া -৩ আসনের সংসদ সদস্য জননেতা জনাব মাহবুবউল আলম হানিফ সাহেব, দৌলতপুর ১ আসনের মাননীয় সংসদ সদস্য আঃ কঃ মঃ সরোয়ার জাহান বাদশাহ্, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক, সাবেক এমপি সহ সকলে যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন তাহলে আমি জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হবো বলে আমি বিশ্বাস করি।

দলের কাছে আমি মনোনয়ন চাইবো দল যদি আমাকে মনোনয়ন দেন আমি নির্বাচন করতে সবদিক দিয়ে প্রস্তুত আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে আসতে পারি ও জনগণের সুখে-দুখে পাশে থেকে সেবা মূলক কাজ করতে পারি। গণসংযোগের এক বক্তব্যে এসবকথা বলেন তিনি, এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর স্থানীয় তৃনমূলের নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।


Facebook Comments Box

Posted ৩:১৫ অপরাহ্ণ | বুধবার, ১০ ফেব্রুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!