সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে পিয়ারপুর হাই স্কুল মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বুলবুল এর সম্বর্ধনা অনুষ্ঠান

শামীম আশরাফ

দৌলতপুরে পিয়ারপুর হাই স্কুল মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বুলবুল এর সম্বর্ধনা অনুষ্ঠান

দৌলতপুরে পিয়ারপুর হাই স্কুল মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বুলবুল এর সম্বর্ধনা অনুষ্ঠান
ভাতা’র কার্ড বাণিজ্য বন্ধ হবে। শালিস বিক্রি হবেনা। আপনারাও আমাকে বিক্রি করবেননা। অন্যায় কোন বিষয়ে তদবির করানোর জন্য আমাকে প্রভাবিত করবেননা। দুর্নীতি মুক্ত পরিষদ গঠনের প্রতিশ্রুতি দিলাম। চলার পথে ভুল দেখলে অবশ্যই শুধরে দেবেন। পরামর্শ দেবেন কিন্তু দুর থেকে গীবত করবেননা
( সোহেল রানা বুলবুল )


নির্বাচনী প্রতিক চশমা (চশমা), গত ২৮ শে নভেম্বর নির্বাচনে পিয়ারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে শোচনীয়ভাবে হারিয়ে দেয়ার মহানায়ক, এলাকাবাসীর স্বপ্নের কারিগর নবনির্বাচিত চেয়ারম্যান।

কুষ্টিয়ার দৌলতপুরে পিয়ারপুর হাই স্কুল মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বুলবুল এর সম্বর্ধনা অনুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান আকর্ষণ নবনির্বাচিত চেয়ারম্যান সোহেল রানা বুলবুল তার ঐতিহাসিক বক্তব্যে বলেন, আগামী ৫ বছর ইউনিয়নে ভাতা’র কার্ড বাণিজ্য বন্ধ থাকবে। শালিস বিক্রি হবেনা। আপনারাও আমাকে বিক্রি করবেননা। অন্যায্য কোন বিষয়ে তদবির করানোর জন্য আমাকে প্রভাবিত করবেননা। দুর্নীতি মুক্ত পরিষদ গঠনের প্রতিশ্রুতি দিলাম। চলার পথে ভুল দেখলে অবশ্যই শুধরে দেবেন। পরামর্শ দেবেন কিন্তু দুর থেকে গীবত করবেননা।

সোহেল রানা বুলবুল আরো বলেন, প্রাপ্যতা অনুযায়ী যে যতটুকু সরকারি সহায়তা পাবে তাকে তার কমও দেয়া হবেনা বেশিও দেয়া হবেনা। মুরুব্বি, ভাই-বোন, বন্ধু, চশমার কর্মী হয়ে যারা নির্বাচনে বিজয়ী হয়েছেন বা বিজয়ী করেছেন সেইসব প্রাণপ্রিয় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও সংগ্রামী অভিনন্দন জানান তিনি। সোহেল রানা বুলবুল, নির্বাচনী প্রতিক চশমা (চশমা),


গত ২৮ শে নভেম্বর নির্বাচনে পিয়ারপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে শোচনীয়ভাবে হারিয়ে দেয়ার মহানায়ক, এলাকাবাসীর স্বপ্নের কারিগর নবনির্বাচিত চেয়ারম্যান। এই নির্বাচনে তার বিজয়ের মূল কারিগর মনিরুজ্জামান মুনতাজ মাষ্টার সম্বর্ধনা সভায় প্রধান বক্তা হিসেবে দলমত নির্বিশেষে এলাকাবাসীর ঐকবদ্ধ অবস্থান এই জয়কে ত্বরান্বিত করেছে বিধায় নিজেদের নিরাপত্তা ও অস্তিত্বের প্রয়োজনে গ্রাম ভিত্তিক বর্তমানে ঐক্যকে আরো সুদৃঢ় করার আহ্বান জানান। অনুষ্ঠানে উক্ত ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ওবাইদুল হক, ২ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য সজীবুর রহমান লালু, ৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আক্তারুজ্জামান রিপন, ৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আঃ সাদাদ শেখ, ৫ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য জনি জোয়ার্দ্দার, ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য রইজ উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য আঃ সালাম, ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য নূরুল ইসলাম, ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য পাঞ্জু শাহ, ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য রুপালী খাতুন, ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য ইনুরা খাতুন, ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য বিউটি আক্তার উপস্থিত ছিলেন।উল্লেখ্য, সোহেল রানা বুলবুল যুবলীগের ইউনিয়ন শাখার সভাপতি হিসেবে দায়ীত্ব করাবস্থায় নির্বাচনে দলীয় প্রতিক নৌকা লাভের জন্য আবেদন করেন কিন্তু দল তার উপর আস্থা না রাখায় তিনি নিজের জনপ্রিয়তা জানান দিতে স্বতন্ত্র প্রতিকে নির্বাচন করেন। এলাকার আওয়ামীলীগ, বিএনপি, জাসদ প্রভৃতি রাজনৈতিক দলের স্থানীয় গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ বিশেষ করে বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব জহুরুল করিম বিশ্বাস নির্বাচনে প্রকাশ্যে সোহেল রানা বুলবুলের পক্ষ নিয়ে এখানে এক ইতিহাস রচনা করেন। গ্রামবাসীর অভূতপূর্ব সম্প্রীতির ইতিহাস ও উদাহরণের নামই বুলবুল।

সভা থেকে বক্তারা আগামী ৫ বছরের ভবিষ্যৎ ভাগ্য চশমা মার্কার চেয়ারম্যান বুলবুল এর কল্যাণে সুপ্রসন্ন হবে, সে তার উপর জনগণের রাখা আস্থার মর্যাদা দিয়ে চলতে সক্ষম হবে…এমনটাই প্রত্যাশা করেন।।


Facebook Comments Box

Posted ৪:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ১০ ডিসেম্বর ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!