সোমবার | ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকী উদযাপন।

দৌলতপুরে ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকী উদযাপন।

কুষ্টিয়ার দৌলতপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ৮ আগস্ট শনিবার দুপুর ১২টায় দৌলতপুর উপজেলা পরিষদ কনফারেন্স রুমে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে অ¯^চ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।


‘বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক’ এই প্রতিপাদ্য নিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর জন্মবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্।

প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অবিচ্ছেদ্য অংশ। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নীতি আদর্শ পরামর্শ এবং দক্ষ দিক নির্দেশনায় বঙ্গবন্ধু এদেশের মানুষকে মুক্তির পথ দেখিয়েছেন। তিনি ছিলেন দক্ষ ¯^শিক্ষিত একজন সুশিক্ষিত নারী। অনেক কঠিন সময়ে কঠিন সিদ্ধান্ত দিয়েছেন তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

বাঙ্গালীর মুক্তির সনদ বঙ্গবন্ধুর ৬দফা আন্দোলনেও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সাহসী ভূমিকা ছিল। তাই কোনদিনই বঙ্গমাতার অবদানের কথা জাতি ভুলবেনা।
শেষে ৬জন অ¯^চ্চল নারীর হাতে সেলাই মেশিন তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. আজগর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। দৌলতপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকতার কার্যালয়ের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জন্মবার্ষিকীর আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, সোনালী খাতুন আলেয়া, দৌলতপুর কলেজের অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তৌহিদুল ইসলাম তুহিন, ডা. আবু সাঈদ, দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, দৌলতপুর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি, দৌলতপুর ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আতিয়ার রহমান আতিক, দৌলতপুর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আমন্ত্রিত সুধীজন।

Facebook Comments Box


Posted ৯:০২ পূর্বাহ্ণ | শনিবার, ০৮ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!