শনিবার | ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে বিবার্তার ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

শামীম আশরাফ

দৌলতপুরে বিবার্তার ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত

দৌলতপুরে বিবার্তার ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত


কুষ্টিয়ার দৌলতপুরে ৩ আগস্ট বুধবার বিকেল ৫ ঘটিকার সময় রিপোর্টার্স ক্লাবের অফিস কক্ষে দেশের প্রথম সারির অনলাইন গণমাধ্যম বিবার্তার ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপিত হয়েছে।

বিবার্তার দৌলতপুর প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ্ বিন জোহানী তুহিন এর সভাপতিত্বে ও দৈনিক সময়ের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার রনি আহমেদের সঞ্চালনায় আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৌলতপুর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ্, বিশেষ অতিথি ছিলেন দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি ও রিপোর্টার্স ক্লাবের সভাপতি মানজারুল ইসলাম খোকন, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও স্বপ্ন ছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের নির্বাহী পরিচালক তাসফিন আব্দুল্লাহ, ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ৭১ বাংলা টিভির প্রতিনিধি আছানুল হক, দৌলতপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক শমেদ আলী শামিম।


শুভেচ্ছা জানিয়েছেন মাছ রাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ও দৌলতপুর সাংবাদিক ফোরামের আহ্বায়ক তাশরিক সঞ্চয়, সিনিয়র সাংবাদিক ও আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি মিজানুর রহমান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের দপ্তর সম্পাদক ও আন্দোলনের বাজার পত্রিকার প্রতিনিধি সেলিম রেজা, এএসআই আলামিন হোসেন, সাপ্তাহিক রবি বার্তার প্রতিনিধি জেনিস আহমেদ, দৈনিক শিকল পত্রিকার প্রতিনিধি রুবেল হোসেন, জেলা ছাত্রলীগের উপ-ত্রাণ সম্পাদক নাঈম হোসেন, মুক্তিযুদ্ধ মঞ্চের উপ-প্রচার সম্পাদক রায়হান হোসেন নিলয় প্রমুখ।


উল্লেক্ষ ২০১১ সালের ২ আগস্ট বুকভরা সাহস আর দৃঢ় মনোবল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী বাণী ইয়াসমিন হাসি বিশ্ববিদ্যালয়ের পাঠ শেষ করে সম্পাদক হিসেবে অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট প্রতিষ্ঠা করেন। এরপর হাঁটি হাঁটি পা পা করে ১০ বছর অতিবাহিত করে এগারো বছরে পা দিলো ‘সারাবেলা সব খবর’ স্লোগান ধারণ করা এই অনলাইন গণমাধ্যমটি।

বিবার্তা২৪ডটনেটের দশ বছরের এই পথ চলায় রয়েছে নানা অর্জন। এসেছে সরকারি স্বীকৃতি। ২০২০ সালের বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে প্রথম বারের মতো নিবন্ধনের জন্য ৩৪টি অনলাইন পোর্টালের নাম চূড়ান্ত করেছে তথ্য মন্ত্রণালয়। সেই তালিকায় স্থান পেয়েছে বিবার্তা২৪ডটনেট।

Facebook Comments Box

Posted ১২:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!