বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্মম নির্যাতন : হত্যার চেষ্টা।

দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্মম নির্যাতন : হত্যার চেষ্টা।

দৌলতপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্মম নির্যাতন : হত্যার চেষ্টা।


দৌলতপুরে ৫ লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামী মো. আবু সাইদ রাসেলের বিরুদ্ধে। শুধু তাই নয়, সন্তান পেটে আসায় একাধিকবার তাকে হত্যারও চেষ্টা করা হয়।

নির্যাতনের অতিষ্ঠ হয়ে স্ত্রী সানজিদা আক্তার আত্মহত্যারও চেষ্টা করেন। স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়।

যৌতুক না দিলে তাকে আর ঘরে তোলা হবে না বলেও জানিয়ে দেয়া হয়। এ ঘটনায় নিরুপায় হয়ে দৌলতপুর থানাতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেছেন সানজিদা আক্তার । মামলায় স্বামীসহ আরও এক’জনকে আসামি করা হয়েছে। অপর আসামিরা হল স্বামী আবু সাইদ রাসেলে পিতা মোঃ রেজাউল হক।


মামলা সূত্রে জানা যায়, দৌলতপুর উপজেলার গঙ্গারামপুর গ্রামে শাহিন মন্ডলের মেয়ে সানজিদা আক্তারের সঙ্গে ছয় বছর আগে দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের চকদৌলতপুর ইনছানমোড় গ্রামের রেজাউল হকের ছেলে আবু সাইদ রাসেলের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই শুরু হয় যৌতুকের দাবিতে নির্যাতন। একপর্যায়ে গর্ভের সন্তান নষ্ট করে দেয়ার জন্য চলে দফায় দফায় নির্যাতন।

আমার স্বামীর বসত বাড়ির ভিতর আঙ্গিনায় তাহার বাবা ২ নং আসামীর সহযোগীতায় আমাকে কাঠের বাটাম দিয়া আমার হাতে পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করিয়া রক্তাক্ত ফোলা থেঁতলা জখম করে। আমার আর্ত চিৎকারে আশ পাশের লোকজন আগাইয়া আসিয়া আমাকে আসামীর কবল হইতে রক্ষা করে। পরে আমার স্বামী আমাকে গলা ধাক্কা দিয়া বাড়ি হইতে বাহির করিয়া দেয়। আমি নিরুপাই হয়ে আমার পিত্রালয়ে চলে আসি। পরে আমার মা-বাবা আমাকে স্থানীয় ডাক্তার দ্বারা প্রাথমিক চিকিৎসা করায়। পরবর্তীতে আমার শারীরিক অবস্থার অবনতি ঘটিলে ইং ০৭/০৪/২০২২ তারিখে আমি আমার মা-বাবার সহযোগীয় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা গ্রহন করি। এই ঘটনার বিষয়ে আমার মা-বাবা, আত্মীয়-স্বজনদের সহিত আলাপ আলোচনা করিয়া থানায় আসিয়া এজাহার দায়ের করেন এবং এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করিতে মর্জি হয়।


Facebook Comments Box

Posted ৪:৫২ অপরাহ্ণ | রবিবার, ১০ এপ্রিল ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!