শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে র‍্যাবের অভিযানে ফেন্সিডিল সহ আটক -৩

দৌলতপুরে র‍্যাবের অভিযানে ফেন্সিডিল সহ আটক -৩

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার, সদর ইউনিয়নের দৌলতখালী চৌধুরী পাড়া গ্রামের মকলেচুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ী মিজানুর রহমান ও তার সহযোগী, একই উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের ভাদানিয়া গ্রামের ইযার আলীর ছেলে জুয়েল ও বিষুর ছেলে লালনকে আটক করেছে।


র‍্যাব জানায়, ডিএডি নায়েব সুবেদার মোহাম্মদ আনিসুর রহমান সঙ্গী অফিসার, র‍্যাব ১২, সিপিসি -২ পাবনা সরকারি পিকআপ যোগে সঙ্গী অফিসার ও ফোর্সসহ কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন আল্লারদর্গা মোড়ে বিশেষ ডিউটি করা কালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে , দৌলতপুর থানাধীন মথুরাপুর বাজারস্থ চার রাস্তার মোড়ে তিনজন ব্যক্তি অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখিয়া ক্রয়-বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদটি মোবাইল ফোনের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত কোরিয়া আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে। ২৭-৭-২০ ইং তারিখ সমবার দুপুর অনুমানিক ১২ টারপরে মথুরাপুর বাজার এলাকায় পৌঁছালে তিনজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা কালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহযোগিতায় তাহাদের আটক করতে সক্ষম হয়।

তাহাদের তিনজনের হেফাজতে থাকা তিনটি বস্তা তল্লাশি কোরিয়া ৪৫৫ বোতল ভারতীয় অবৈধ ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় উক্ত স্থানে এলাকাবাসীর সামনে তারা তাদের পরিচয় নিশ্চিত করেন। তাদের নামে দৌলতপুর থানায় মাদক আইনে ২৮-০৭-২০ ইং তারিখে একটি মামলা হয়েছে যাহার নম্বর ৪৯ ।


এদিকে এলাকাবাসী জানান মিজানুর রহমান মিজান দৌলত খালী এলাকাতে মাদকের বিশাল সাম্রাজ্য গড়ে তুলেছে সে দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা করে আসলেও কোন এক অদৃশ্য কারণে আইনের আওতায় আসেনি।

মিজান আটক হলেও তার ব্যবসা হয়তো থেমে থাকবে না কারণ সে মাদক ব্যবসাকে বিশাল এক সিন্ডিকেটে পরিনত করেছে। তার আশেপাশে থাকা অনেকে আজ এই ব্যবসার সাথে জোড়িয়ে পড়েছে। এই সেন্টিকেট কে না ভাংতে পারলে এই এলাকার যুব সমাজ শেষ হয়ে যাবে।


Facebook Comments Box

Posted ৬:৫৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!