শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুরে ২১শে আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!

দৌলতপুরে ২১শে আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত!

নিহতের প্রতি শোক ও শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে আজ শুক্রবার পালিত হয়েছে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস। এ দিনে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগ অফিসে ভয়াবহ গ্রেনেড হামলায় ২৪ জন নিহত হয়েছে। একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন।


শুক্রবার সকাল ১০ টায় বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতপুর উপজেলা শাখার আয়োজনে দৌলতপুর উপজেলা শিল্পকলা একাডেমীতে এই কর্মসূচী সমূহ পালন করা হয়।২১ আগস্ট ভয়াল গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ৭৫-কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ সরওয়ার জাহান বাদশাহ্ এমপি ।


 


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড, এজাজ আহম্মেদ মামুন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ছাদিকুজ্জান খাঁন সুমন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাবেক তথ্য গবেষণা সম্পাদক মোঃ টিপু নেওয়াজ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারময়ান সাক্কীর আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছাঃ সোনালী খাতুন আলেয়া সহ জেলা পরিষদের সদস্য, ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ছাত্রলীগ, যুবলীগ,কৃষক লীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তার বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাকে কেউ কখনো ধ্বংস করতে পারেনি এবং পারবেও না। এজন্য আমাদের সকলকে এক সাথে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে। তবেই প্রধানমন্ত্রী প্রতিশ্রুত উন্নয়নশীল বাংলাদেশ গঠন সহজ হবে।

Facebook Comments Box

Posted ৬:৪৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ২১ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!