রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডিতে করোনায় সর্তকতায় ফ্রি মাস্ক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয় ।

দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডিতে করোনায় সর্তকতায় ফ্রি মাস্ক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয় ।

দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডিতে করোনায় সর্তকতায় ফ্রি মাস্ক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয় ।


আজ ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বাংলাদেশের ইতিহাসে অবিস্মরণীয় একটি দিন। ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মানচিত্রে জন্ম নেয় বাংলাদেশ নামের স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র। এই দিনে মুক্তিকামী জনতার কাছে আত্মসমর্পণ করে হানাদার বাহিনী। দিনটিকে উদযাপন করতে খলিসাকুন্ডি হাই স্কুল মাঠে বিনামূল্যে মাস্ক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাড, আঃ কাঃ ম সরওয়ার জাহান বাদশা এমপি, সংসদ সদস্য ৭৫ কুষ্টিয়া ১ দৌলতপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আজিজুল হক, সহকারী পরিচালক মাদক দ্রব্য নিয়ত্রণ অধিদপ্তর। মোঃ জহুরুল আলম অফিসার ইনচার্জ দৌলতপুর থানা। মোঃ মোফাজ্জেল হক ভারপ্রাপ্ত অধ্যাপক খলিসাকুন্ড ডিগ্রী কলেজ ও সাবেক সদস্য উপকমিটির কেন্দ্রীয় আওয়ামী লীগ। মোঃ এ্যাড, সাইফুর রহমান সুমন, সবেক সাধারণ সম্পাদক কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। মোঃ সিরাজুল ইসলাম চেয়ারম্যান খলিসাকুন্ড ইউনিয়ন। সার্বিক সহযোগিতা নূর বিশ্বাস বিদ্যুৎ, ব্যবস্থাপনা পরিচালক বিশ্বাস এ্যান্ড কোঃ লিমিটেড ও সভাপতি খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয় এবং অর্থ পরিকল্পনা বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ দৌলতপুর উপজেলা শাখা।

দেশব্যাপী করোনার দ্বিতীয় ঢেউ মেকাবিলায় সরকার সচেতনতা বৃদ্ধির লক্ষে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নানা কর্মসূচি পালন করছে। সরকারিভাবে ঘোষিত ‘নো মাস্ক নো সার্ভিস’ এই কর্মসূচিকে বাস্তবায়ন করার লক্ষে সামাজিক ও রাজনৈতিক সংগঠনগুলো ব্যক্তি উদ্যোগে প্রচার প্রচারণা ও বিনামূল্যে মাস্ক বিতরণ করছে।

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে খলিসাকুন্ডিতে মাস্ক বিলি করল জনাব নূর বিশ্বাস বিদ্যুৎ । আজ বুধবার (১৬ ডিসেম্বর) বেলা ২ টার দিকে খলিসকুন্ডির বিভিন্ন গুরুত্বপূর্ণস্থানে সবশ্রেণি পেশার মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করেন।


এসময় দৌলতপুর উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে পথ সভার মাধ্যমে সাধারণ মানুষদের করোনার ভয়াবহতায় মাস্ক ব্যবহারের গুরুত্ব ও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান নূর বিশ্বাস (বিদ্যুৎ) । বিনামূল্যে গরীব, অসহায়, দরিদ্র মানুষের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

 


 

Facebook Comments Box

Posted ৩:২১ অপরাহ্ণ | বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!