শনিবার | ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

দৌলতপুর থানা পুলিশের অভিযানে দুইজন শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি

দৌলতপুর থানা পুলিশের অভিযানে দুইজন শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

দৌলতপুর থানা পুলিশের অভিযানে দুইজন শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার সীমান্তবর্তি এলাকা থেকে শীর্ষ দুইজন মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে দৌলতপুর থানা পুলিশ।

শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রাম থেকে মৃত আছের উদ্দিনের ছেলে জিয়াউর রহমান টুয়েল (৪৮) ও মৃত আরজেদ আলীর ছেলে সেন্টু (৩৮) নামে ওই দু’জন মাদক ও অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

 


এলাকাবাসী জানান, সেন্টু ও টুয়েল বি এন পি দল থেকে আওয়ামীলীগ দলে যোগদান করে বিভিন্ন অপকর্মে লিপ্ত হয়ে গেছে। তাদের মাদক সাম্রাজ্যে অসহায় এলাকাবাসী সবাই, তাদের নিয়ন্ত্রণে চলে বিলগাতুয়া গ্রামের মাদক ও অস্ত্র কেনাবেচা এবং তারা এতটাই শক্তিশালী যে তাদের বিরুদ্ধে ভয়ে কেউ মুখ পর্যন্ত খুলতে পারে না। এদের জ্বালায় প্রায় সময়ই অতিষ্ঠ হয়ে থাকে বিলগাতুয়া গ্রামে বসবাসকারী শান্তিপ্রিয় জনগণ।

সেন্টুর নামে দৌলতপুর থানায়, মাদক, অস্ত্র, মারামারি সহ মোট ৮ টি ও টুয়েলের নামে মাদক, মানবপাচার, মারামারি সহ একাধিক মামলা রয়েছে। সর্বশেষ বিলগাতুয়া গ্রামে কিছুদিন আগে তোয়াজ আলীর ছেলে আকিদুলের গরুর ফার্মে অনধিকার প্রবেশ করে বোমা বিস্ফোরণ ঘটিয়ে আকিদুলকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ৭ টি গরু চুরি করে নিয়ে যাওয়া । সেই মামলাতেই এজাহার ভুক্ত আসামি তারা দুইজন। যার কারণে দৌলতপুর থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করেছে ।


দৌলতপুর থানা পুলিশ সূত্রে জানাযায়, মাদক ও অস্ত্র ব্যবসার গোপন বৈঠক চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ্‌র নেতৃত্বে এসআই সেলিম রেজা বিলগাথুয়া গ্রামের হাউস মণ্ডলের বাড়ির পিছনে অভিযান চালিয়ে সীমান্তের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী টুয়েল ও সেন্টুকে গ্রেপ্তার করে।

Facebook Comments Box

Posted ১:৫২ অপরাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!