শনিবার | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

নানা আয়োজনের মধ্য দিয়ে কুষ্টিয়াতে আইজি গ্রুপের চেয়ারম্যান হৃদয় চৌধুরীর জন্মদিন পালন

কুষ্টিয়া প্রতিনিধি

নানা আয়োজনের মধ্য দিয়ে কুষ্টিয়াতে আইজি গ্রুপের চেয়ারম্যান হৃদয় চৌধুরীর জন্মদিন পালন

নানা আয়োজনের মধ্য দিয়ে কুষ্টিয়াতে আইজি গ্রুপের চেয়ারম্যান হৃদয় চৌধুরীর জন্মদিন পালন


আইজি গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক এস.এম হৃদয় চৌধুরীর জন্মদিন পালিত হয়েছে। গতকাল বিকেল কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিতে আইজি গ্রুপের উদ্যোগে এবং প্রত্যয় যুব সংঘের তত্ত্বাবধানে গরীব অসহায় বৃদ্ধা পথশিশুদের মাঝে আর্থিক সহায়তা প্রদান, বস্ত্র বিতরন এবং আলোচনা সভার মধ্য দিয়ে জন্মদিন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী। প্রত্যয় যুব সংঘের সভাপতি ও ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক এস.এম সুমনের সভাপতিত্বে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আলহাজ্ব রাশেদুল ইসলাম বিপ্লব, তরুন সমাজকর্মী শিমুল খান।

প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা জননেতা আজগর আলী বলেন,ধর্ম বর্ণ নির্বিশেষে মানুষের কল্যানে কাজ করতে হবে। এদেশ টা আমাদের তাই সমাজের কল্যানে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের একটি সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে আমাদেরই কাজ করতে হবে। সে জন্যই তো হৃদয় চৌধুরীর মত হাজারো তরুনদের জন্ম হয়েছে, সমাজটি সুন্দর ভাবে মানবিক কাজের মধ্য দিয়ে সুপ্রতিষ্ঠিত করার। আজগর আলী আরো বলেন, সত্যি বলতে অন্যের জীবনে একটু অবদান রাখার আনন্দ টায় আলাদা। স্বপ্নবাজ তরুনদের স্বপ্নের বাংলাদেশ দেখার অপেক্ষায় আমার মত হাজারো মুক্তিযোদ্ধা আজ তারই প্রতিফলন দেখছে।


আলোচনা সভা শেষে অসহায়দের সাহায্য প্রদান, শিশুদের বস্ত্র বিতরন, কেক কাটা হয়। অনুষ্ঠানে আইজি গ্রুপের পক্ষ থেকে সামাজিক কাজে বিশেষ অবদানে বিশিষ্ট নারীনেত্রী শাহনাজ সুলতানা বনিকে আইজি গ্রুপ লিডারশীপ অ্যাওয়ার্ড-২০২৩ প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রত্যয় যুব সংঘের সদস্য সোহাগ আহমদে, নওফিল ইসলাম নিহাদ, হাফেজ সুলতান মাহমুদ তামিম, শোভন ইসলাম, আরাফাত রহমান,
শাহরিয়ার সামি, সেফাতী রাব্বি অমি, ইমরান হাসান, সামির ইসলাম, তাসিন আদনান, রিফাত রহমান উপস্থিত ছিলেন প্রমূখ।

Facebook Comments Box


Posted ৫:২৫ অপরাহ্ণ | সোমবার, ০৪ সেপ্টেম্বর ২০২৩

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!