শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

নিউইয়র্কে কুষ্টিয়ার দুজন মজুমদার ফাউন্ডেশনের অ্যাওয়ার্ড পেলেন

আম্বিয়া অন্তরা , নিউইয়র্ক প্রতিনিধি।

নিউইয়র্কে কুষ্টিয়ার দুজন মজুমদার ফাউন্ডেশনের অ্যাওয়ার্ড পেলেন

গতকাল ১লা সেপ্টেম্বর ২০২০নিউইয়র্ক সিটির মজুমদার ফাউন্ডেশনের উদ্দোগে ছাত্রছাত্রীদের ফ্রি স্কুল সাপ্লাই , মেধাবী ছাত্র ছাত্রীদের ও গুনীজনদের অ্যাওয়ার্ড প্রদান করা হয় ।


উক্ত অনুষ্ঠানে কুষ্টিয়ার দৌলতপুরের কৃতি সন্তান , কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের সাধারণ সম্পাদক ও প্রতিদিন কুষ্টিয়া নিউজের সম্মানিত উপদেষ্টা মোঃ আসাদুজ্জামানের ছেলে জামান মাহামুদকে নিউইয়র্ক সিটির মেধাবী ছাত্র হিসেবে ও কুষ্টিয়া জেলা সমিতির মহিলা বিষয়ক সম্পাদকক,টিভি ১৯ ও প্রতিদিন কুষ্টিয়া নিউজের নিউইয়র্ক প্রতিনিধি আম্বিয়া অন্তরা কমিউনিটি একটিভিস্ট ও ফটোগ্রাফার হিসেবে অ্যাওয়ার্ড পেলেন নিউইয়র্কের মজুমদার ফাউন্ডেশন থেকে।

প্রতিদিন কুষ্টিয়া নিউজের পক্ষ থেকে কুষ্টিয়ার দুই কৃতি সন্তানের জন্য শুভ কামনা রইল । উল্লেখ্য জামান মাহামুদ নিউইয়র্ক স্টেটের পরীক্ষায় বিগত কয়েক বছরে ম্যাথমেটিক্সে সর্বোচ্চ নাম্বার পেয়ে আসছেন । এবছরেও তার স্কুল পরীক্ষার ম্যাথ ও সায়েন্সে সুপারস্টার অ্যাওয়াড পেয়েছেন । পরিবারের পক্ষ থেকে ছেলের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া কামনা করা হয়েছে।

আম্বিয়া অন্তরা নিউইয়র্কের এক পরিচিত মুখ। সাংবাদিকতার পাশাপাশি তিনি ফ্যাশন ডিজাইনার , ইডিপির প্রতিষ্ঠিতা যে সংগঠনে মেয়েদের সেলাই প্রশিক্ষণ , ইংলিশ স্পোকেন সহ কর্মসংস্থানের জন্য ফ্রি প্রশিক্ষণ দিয়ে থাকে। তিনি এই করোনা দুঃসময়ে স্বাস্হ্য সেক্টরের ফ্রন্ট লাইনার হিসাবেও সকলের প্রশংসা কুড়িয়েছেন ।এক অনাড়ম্বর অনুষ্ঠানে তাঁদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।


Facebook Comments Box


Posted ৪:৩৩ অপরাহ্ণ | বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!