সোমবার | ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

নেইমার এই গ্রহের সেরা ড্রিবলার : বেনজেমা

নেইমার এই গ্রহের সেরা ড্রিবলার : বেনজেমা

লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদো আর নেইমার- এই তিন নাম অনেক বছর ধরেই পাশাপাশি উচ্চারণ হয়ে আসছে। প্রথম দুজন নিজেদের বিশ্বের সেরা জায়গায় নিয়ে গেলেও নেইমার প্রতিভা থাকা সত্ত্বেও এখনো সেটা পারেননি। তার পরও ব্রাজিল তারকা নেইমারকে এই গ্রহের সেরা ড্রিবলার বলছেন করিম বেনজেমা। যদিও রোনালদোর সঙ্গে রিয়াল মাদ্রিদে দীর্ঘ সময় খেলার অভিজ্ঞতা আছে তাঁর। আর মেসিকেও কাছ থেকে দেখেছেন প্রতিপক্ষ হিসেবে।


বেনজেমাকে ইউটিউব চ্যানেলে প্রশ্ন করা হয়েছিল, নিজের পছন্দের সেরা পাঁচ ড্রিবলারের নাম বলুন? বেনজেমা এককথায় জবাব দেন, ‘নেইমার। আর কেউ নেই।’ বল পেলে ব্রাজিলিয়ান তারকার দুই পা চলে ছুরির মতো। অনায়াসে রক্ষণভাগ চিরে ফেলেন। বেনজেমা মনে করেন, নেইমারের ড্রিবলিং সামর্থ্যের কাছাকাছি আর কোনো ফুটবলার নেই। এমনকি মেসি-রোনালদোও নাকি নেইমারের মতো ড্রিবলিং করতে পারে না।

এবারের মৌসুমে রিয়াল মাদ্রিদের লা লিগা জয়ে দারুণ ভূমিকা রেখেছেন বেনজেমা। যে কারণে এ বছর তাঁর ব্যালন ডি’অর জয়ের সম্ভাবনা দেখেছিলেন অনেকে। কিন্তু করোনা মহামারির জন্য ‘ফ্রান্স ফুটবল’ সাময়িকী এ বছর পুরস্কারটি দেওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসায় সেটা হলো না। ব্যালন ডি’অর জয় বেনজেমার শৈশবের স্বপ্ন। তবে এই স্বপ্নে তিনি বুঁদ হয়ে থাকেন না। তবে প্রতিযোগিতামূলক খেলায় তো এসব নিয়ে ভাবতেই হয়।

Facebook Comments Box


Posted ১:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!