শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ্যাড. এজাজ আহমেদ মামুন এর শুভেচ্ছা বার্তা

শামীম আশরাফ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ্যাড. এজাজ আহমেদ মামুন এর শুভেচ্ছা বার্তা

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ্যাড. এজাজ আহমেদ মামুন এর শুভেচ্ছা বার্তা


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দৌলতপুর উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ ও রাজনৈতিক অঙ্গনের সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে অবস্থানরত সকল প্রবাসী বাঙালিকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান,, এ্যাড এজাজ আহমেদ মামুন
যুগ্ন সাধারণ সম্পাদক দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বরত্ন শেখ হাসিনা দেশের প্রতিটি দূর্যোগ মুহূর্তে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন তা পৃথিবীতে এক নজীরবিহীন দৃষ্টান্ত। করোনা প্রভাবমুক্ত রাখতে তিনি বিশ্বের দিকপাল হয়ে কাজ করছেন। তার অক্লান্ত পরিশ্রম ও মানবতায় দেশের প্রতিটি ঘরে ঘরে ঈদ হোক আনন্দ মূখর।

তিনি উপজেলাবাসীর উদ্দ্যেশ্যে বলেন, গত দু বছর বৈশ্বিক মহামারির কারনে ঈদ ভিন্নভাবে পালন করলেও এ বছর খানিকটা হলেও স্বাস্তিতে আছে মানুষ। সে কারনে সবাই বন্ধু-বান্ধব ও পরিবার-পরিজন নিয়ে খুব সুন্দরভাবে ঈদ উদযাপন করবেন বলে প্রত্যাশা করছি।


তিনি আরও বলেন, রহমত, মাগফেরাত ও নাজাতের মাস পবিত্র রমজান মাস। দীর্ঘ সিয়াম সাধনা শেষে আসে খুশির ঈদ। পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে নিয়ে আসে খুশির বার্তা। এ খুশী ধনী, দরিদ্র নির্বিশেষে সকলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই ঈদের আনন্দ।

সেই সাথে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। সেই সাথে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।


কেননা ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য ফুটিয়ে তুলতে এই উৎসব চিরায়ত ভূমিকা রেখে আসছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানান,, এ্যাড এজাজ আহমেদ মামুন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান।

Facebook Comments Box

Posted ৬:৪১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!