শনিবার | ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

পরীমণির স্বামীর সঙ্গে মিমের প্রেম? উত্তপ্ত সামাজিক মাধ্যম

নিজশ্ব প্রতিনিধী

পরীমণির স্বামীর সঙ্গে মিমের প্রেম? উত্তপ্ত সামাজিক মাধ্যম

পরীমণির স্বামীর সঙ্গে মিমের প্রেম? উত্তপ্ত সামাজিক মাধ্যম


পরীমণির স্বামীর সঙ্গে মিমের প্রেম? উত্তপ্ত সামাজিক মাধ্যম
দেশের চলচ্চিত্র অঙ্গনের এসময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমণি। পর্দারজীবনের সাথে সাথে তার বাস্তব জীবনও সমান আলোচিত। সময়ের জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজের সঙ্গে সংসার জীবন শুরু করেন। তারকা জীবন থেকে আপাতত অবসরে আছেন তিনি। ছেলে রাজ্যকে ঘিরেই সময় কাটছে তার।
তবে এরই মাঝে নানা বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হতে দেখা যায় ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমণিকে। বিভিন্ন ইস্যুতে তার সোজাসুজি মন্তব্য ইতোপূর্বে তার সাহসিকতার পরিচয় দিয়েছে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া চিত্রনায়িকা পরীমণির সর্বশেষ স্ট্যাটাসটি তার ভক্ত অনুরাগীদের চরমভাবে বিস্মিত করেছে। তাদের মনে জন্ম নিয়েছে নানা প্রশ্ন।

কারণ স্ট্যাটাসটিতে স্বামী শরিফুল রাজ, অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও নির্মাতা রায়হান রাফীকে নিয়ে আশ্চর্যজনক মন্তব্য করেছেন নায়িকা পরীমণি। পরীমণি চিত্রনায়িকা মিমের উদ্দেশ্যে লিখেছেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ রায়হান রাফীকে মেনশন করে লিখেছেন,‘ সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি।’ সেই একই পোস্টে স্বামী রাজকে উদ্দেশ্য করে পরী লেখেন, ‘এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’

এর কিছুদিন আগে একটি অনুষ্ঠানে মিমের হাত ধরেছিলে শরিফুল রাজ। যা নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন পরীমনি। সব হিসেব মালিয়ে নেটিজেনদের মনে প্রশ্ন, মিমের সঙ্গে কি প্রেমের জড়িয়েছেন রাজ?


পরীর এমন স্ট্যাটাসের জবাবে মিম নিজের ফেসবুকে লেখেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে। ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরণের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাই কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। আর এই সময় স্বামী সনি পোদ্দারের সঙ্গে চট্টগ্রামে সময় কাটাচ্ছেন মিম।

এ প্রসঙ্গে যোগাযোগ করা হলে বিদ্যা সিনহা মিম প্রতিদিনের কুুষ্টিয়া, কে বলেন, ‘এই বিষয়ে আমার যা বলার তা স্ট্যাটাসেই বলে দিয়েছি। এর চেয়ে বেশি কিছু ঘটেনি। আমার সুসময় যাতের সহ্য হচ্ছে না, তারাই এরকম করছে। আমি আমার স্বামীর সঙ্গে ভালো আছি। বর্তমানে চট্টগ্রামে ভালো সময় কাটাচ্ছি আমরা।’


মধ্যরাতে কেন পরী এমন পোস্ট দিলেন তা সকলের কাছে এখনো অস্পষ্ট। তাই সকলের মনে উঁকি দিচ্ছে নানা জল্পনা কল্পনা। নেটিজেনদের অনেকেই বলছেন, তবে রাজ-পরীর সংসারে কালো মেঘের আবির্ভাব হলো? মনের কালো মেঘ সরিয়ে সাদা মেঘের ভেলায় ভাসবে শরিফুল রাজ ও পরীমণির সংসার, এমনটাই প্রত্যাশা ভক্তদের।

Facebook Comments Box

Posted ১:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!