বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

পাপুলের বিরুদ্ধে অর্থ আয়সহ দূর্নীতির অভিযোগগুলো বিএনপির সময়ে, এর দায় বিএনপিকেই বহন করতে হবে : কুষ্টিয়ায় মাহাবুবউল আলম হানিফ

মোঃ গোলাম কিবরিয়া (জিবন)

পাপুলের বিরুদ্ধে অর্থ আয়সহ দূর্নীতির অভিযোগগুলো বিএনপির সময়ে, এর দায় বিএনপিকেই বহন করতে হবে : কুষ্টিয়ায় মাহাবুবউল আলম হানিফ

সংসদ সদস্য পাপুলের ও পদ্মা সেতুর দূর্নীতির বিষয়ে বিএনপির অভিযোগ প্রসঙ্গে আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, পাপুল সরকারদলীয় নয়, স্বতন্ত্র সংসদ সদস্য। আর পাপুলের বিরুদ্ধে অর্থ আয়সহ যেসব দূর্নীতির অভিযোগ উঠছে সেইসব দূর্নীতিগুলো বিএনপির সময় হয়েছে। যদি তার বিরুদ্ধে কোন দূর্ণীতির অভিযোগ থাকে তবে এর দায় বিএনপিকেই বহন করতে হবে।


আর পদ্মা সেতুতে কোন দূর্ণীতি হয়নি এটা আর্ন্তজাতিক আদালতে প্রমানীত। এটা বিএনপির কাল্পনিক অভিযোগ। এটা নিয়ে কথা বলার মাধ্যমেই প্রমান হয় এই কাল্পনিক অভিযোগের পেছনে বিএনপিরই মদদ ছিল।

নির্বাচন নিয়ে হানিফ বলেন, পরিকল্পিতভাবে বিএনপি নির্বাচনে অংশই নেয় নির্বাচন কমিশন ব্যবস্থাকে বিতর্কিত করার জন্য। আর ভোটের সময় দেখা যায় তাদের কোন এজেন্ট থাকে না, ভোটার থাকেনা। আর প্রশাসনতো ভোটের সময় আইনশৃক্সখলা রক্ষার জন্য নিরপেক্ষ একটা ভূমিকায় সক্রিয় থাকবে এটাই স্বাভাবিক। ভোটের নামে বিএনপির সন্ত্রাসীরা যদি নাশকতা করে তবে আইনশৃক্সখলা বাহিনী ব্যবস্থা নেবেই। এতে তারা আওয়ামীলীগের লোকজনকেও ছাড় দেয়না।

আজ শনিবার দুপুর আড়াইটায় কুষ্টিয়ায় পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি ঢাকা থেকে কুষ্টিয়ায় পৌছান।


Facebook Comments Box


Posted ১২:১৪ অপরাহ্ণ | শনিবার, ৩০ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!