শনিবার | ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

পারিবারিক কারণে দেশে ফিরছেন মুশফিক

স্পোর্টস ডেস্ক

পারিবারিক কারণে দেশে ফিরছেন মুশফিক
পারিবারিক কারণে আজ বুধবারই জিম্বাবুয়ে সফরত মুশফিকুর রহিম বাংলাদেশের বিমান ধরবেন। জিম্বাবুয়ে সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে তাকে পাচ্ছে না বাংলাদেশ দল। তার পারিবারিক গোপীয়নতার বিষয়কে সম্মান জানানোর অনুরোধ করা হয়েছে। বিসিবি আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘ব্যাটসম্যান মুশফিকুর রহিম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশ পারিবারিক কারণে খেলতে পারছেন না। তিনি আজ হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। হারারে স্পোর্টস ক্লাব মাঠে ১৬, ১৮ ও ২০ জুলাইয়ের ওয়ানডে ম্যাচে তাঁকে পাচ্ছে না বাংলাদেশ দল। ২৩ জুলাই শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজেও তিনি থাকছেন না। বিসিবি সবাইকে এই মুহূর্তে মুশফিকুর ও তাঁর পরিবারের গোপনীয়তাকে সম্মানের অনুরোধ করছে।’
 
 
 
এর আগে জিম্বাবুয়ে সফরের একমাত্র টেস্টের পর তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরার কথা ছিল মুশফিকের। তাকে বাইরে রেখেই টি-টোয়েন্টির দল ঘোষণা করেন নির্বাচকেরা। তবে জিম্বাবুয়ের জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে। এতে সময়মতো অস্ট্রেলিয়া সিরিজের জন্য দলের সঙ্গে জৈব সুরক্ষাবলয়ে থাকতে পারবেন না তিনি। তাই টি-টোয়েন্টি সিরিজটা খেলতেই হতো মুশফিকের।
 
গতকালই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন মুশফিকের টি-টোয়েন্টি সিরিজ খেলার বিষয়টি নিশ্চিত করেছিলেন। কিন্তু এক দিন পরই জানা গেল, শুধু টি-টোয়েন্টি নয়, জিম্বাবুয়ে সফরের ওয়ানডেও খেলবেন না মুশফিক।
Facebook Comments Box


Posted ৮:৫২ পূর্বাহ্ণ | বুধবার, ১৪ জুলাই ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!