শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

পিয়ারপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাসীসহ সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ শিয়াবুল মন্ডল

পিয়ারপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাসীসহ সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ শিয়াবুল মন্ডল

পিয়ারপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাসীসহ সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ শিয়াবুল মন্ডল


দেশ-বিদেশের সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ৮ নং পিয়ারপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ শিয়াবুল মন্ডল।

২০২১ সালের প্রথম দিন আজ। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। বিশ্বের কোটি কোটি সকল মানুষকেই জানাই, “হ্যাপি নিউ ইয়ার “। নতুন বছরটি আনন্দের, শান্তিতে ভরে উঠুক – এই প্রত্যাশা। আছে দুঃখ, আছে মৃত্যু, বিরহদহন লাগে -তবুও শান্তি, তবুও আনন্দ, অনন্ত জাগে। —কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গানের এ কথার মতোই দুঃখ, কষ্ট সবকিছু কাটিয়ে নতুন জীবনের দিকে যাত্রার প্রেরণা নেবে মানুষ।
নতুন বছরটি যেন সমাজ জীবন থেকে, প্রতিটি মানুষের মন থেকে সকল গ্লানি, অনিশ্চয়তা, হিংসা, লোভ ও পাপ দূর করে। রাজনৈতিক হানাহানি থেমে গিয়ে আমাদের প্রিয় স্বদেশ যেন সমৃদ্ধির দিকে এগিয়ে যেতে পারে।

মোঃ শিয়াবুল মন্ডল তার শুভেচ্ছা বার্তায় বলেন, পিয়ারপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাসীসহ আমাদের প্রাণ প্রিয় দেশবাসীদের পাশাপাশি সারা বিশ্বের সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি।


দেশের সামগ্রিক উন্নয়ন, সংবিধান ও গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষা এবং জাতিকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করার ক্ষেত্রে ২০২০ সাল বাঙালি জাতির ইতিহাসে এক গৌরবোজ্জ্বল বছর।

বৈশ্বিক শান্তিসূচক ,ক্ষুধাসূচক, খাদ্যসূচক, লিঙ্গ – বৈষম্য সূচক, শিশু ও মাতৃ মৃত্যুহার বৈশ্বিক সমৃদ্ধি সূচক, বিশ্ব গণমাধ্যম সূচক সহ সকল ক্ষেত্রে বাংলাদেশ পাকিস্তানকে ছাড়িয়ে গেছে এবং অনেক ক্ষেত্রে ভারতের চাইতে আমাদের অবস্থা ভালো । বিদ্যুৎ উৎপাদন, জিডিপি প্রবৃদ্ধি, বৈদেশিক মুদ্রার রিজার্ভ বৃদ্ধি ও মাথাপিছু আয় এর ভিত্তিতে মধ্যম আয়ের স্বীকৃতি পেয়েছে। পরনির্ভরশীল অর্থনীতির চক্র ভেঙে আজ আমরা আত্মনির্ভরশীল অর্থনীতির দ্বারপ্রান্তে। নতুন বছরে মুক্তিযুদ্ধের আদর্শে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, অসম্প্রদায়িক , সমৃদ্ধ – শান্তিপূর্ণ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করার আহ্বান জানাচ্ছি।
সবাইকে আবারও “হ্যাপি নিউ ইয়ার “


Facebook Comments Box

Posted ৫:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!