মঙ্গলবার | ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

প্রধানমন্ত্রী হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দৌলতপুর যুবলীগের সমাবেশ

নিজস্ব প্রতিনিধি

প্রধানমন্ত্রী হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দৌলতপুর যুবলীগের সমাবেশ

প্রধানমন্ত্রী হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দৌলতপুর যুবলীগের সমাবেশ


 বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে কুষ্টিয়ার দৌলতপুরে মথুরাপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) সন্ধ্যা ৬ ঘটিকার সময় মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় মথুরাপুর হাই স্কুল মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি ও কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য প্রার্থী বুলবুল আহমেদ টোকেন চৌধুরী। প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আব্দুল কাদের।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম হালসানা, সহ-সভাপতি আব্দুল মজিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহিরুল ইসলাম, কোষাধক্ষ্য বীর মুক্তিযোদ্ধা যান মোহাম্মদ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক প্রভাষক স্বপন আলী, সদস্য মামুন কবিরাজ, সদস্য শহিদুল ইসলাম, সদস্য দেওয়ান হাফিজুর রহমান, বোয়ালীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক কামরুজ্জামান, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাদু মোল্লা, সাবেক চেয়ারম্যান শরিফ উদ্দিন, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহেল মাসুদ সুইট, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী তার বক্তব্যে বলেন, বিএনপি নেতা আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে যে হত্যার হুমকি দিয়েছে তার জবাব রাজপথে দেয়া হবে। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি জোটের অত্যাচারের বিরুদ্ধে আমরা ক্ষমতায় আসার পরেও কিছু বলিনাই, তবে শেখ হাসিনাকে নিয়ে ষড়যন্ত্র করলে আমরা ছেড়ে দিব না। এসময় তিনি দৌলতপুর বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে বলেন আপনারা বাড়াবাড়ি করবেন না, সন্ত্রাসী কার্যক্রম করবেন না। যদি এমন কার্যক্রম করেন আমি টোকেন চৌধুরী আপনাদের বিরুদ্ধে রুখে দাড়াবো। আপনাদের আর কোনো ছাড় দেওয়া হবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন যাকে দেওয়া হবে তার পক্ষে কাজ করার ঘোষণা আসে এই নেতার মুখ থেকে।

উল্লেখ্য, গত ১৯ মে ‘সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেফতার বন্ধ, সরকারের দুর্নীতির’ প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। পরে তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।


Facebook Comments Box

Posted ২:২৯ অপরাহ্ণ | সোমবার, ২৯ মে ২০২৩

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!