রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

প্রেম করে বিয়ে, অতঃপর স্ত্রীকে ‘জুসে বিষ মিশিয়ে খাইয়ে হত্যা

অনলাইন নিউজ ডেস্ক

প্রেম করে বিয়ে, অতঃপর স্ত্রীকে ‘জুসে বিষ মিশিয়ে খাইয়ে হত্যা

ফাইল ফটো

প্রেম করে বিয়ে, অতঃপর স্ত্রীকে ‘জুসে বিষ মিশিয়ে খাইয়ে হত্যা’


প্রেম করে বিয়ের ছয় মাসের মধ্যেই জুসের বোতলে কীটনাশক মিশিয়ে স্ত্রীকে খাইয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ভোরে পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামের নিজ বাড়িতে গৃহবধূর মৃত্যু হয়। এ ঘটনার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

মৃত আরিফা খাতুন (১৮) উপজেলার মূলগ্রাম ইউনিয়নের জগতলা গ্রামের মৃত আব্দুল আজিজের মেয়ে এবং অভিযুক্ত স্বামী রুবেল হোসেন (১৮) আটঘরিয়া উপজেলার চাঁদভা ইউনিয়নের ভবানীপুর গ্রামের বাহাজ উদ্দিনের ছেলে।


অভিযোগ সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কের পর মাস ছয়েক আগে আরিফাকে বিয়ে করেন রুবেল হোসেন। মেয়ের পরিবার থেকে বিয়ে মেনে নিলেও ছেলের পরিবার প্রথম থেকেই মেয়েটিকে নানাভাবে নির্যাতন করে। ছেলের মা, খালা, মামারা যৌতুকের জন্য মেয়েটিকে বিভিন্নভাবে চাপ দিতে থাকে। মেয়েটি প্রেম করে বিয়ে করেছে বলে বাবার বাড়িতে বিষয়টি বলতে অপারগতা প্রকাশ করে।

২৫ আগস্ট রাতে ছেলের পরিবারের সদস্যদের চক্রান্তে দুইটি জুসের বোতলের একটিতে কীটনাশক মিশিয়ে ছেলে রুবেলের কাছে দিয়ে আসে তার মা। এসময় ছেলেকে বলা হয় তিনি কোন বোতল জুস খাবেন আর তার বউ কোনটা খাবেন। এরপর তারা দুইজনে বোতলের জুস খেয়ে রাতে ঘুমিয়ে পড়েন।


পরে মধ্যরাত থেকে শুরু হয় আরিফার শরীরে বিষক্রিয়া। ক্রমেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সকালে তাকে অসুস্থ অবস্থায় স্থানীয় চিকিৎসকের কাছে নেয়ার পর সেখান থেকে পাবনা জেনারেল হাসপাতাল এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে আশঙ্কাজনক অবস্থায়ই তাকে বাড়িতে নেয়া হয়। পরে যন্ত্রণায় ভুগে মঙ্গলবার ভোর রাতে মারা যান তিনি।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, এ ঘটনার পর মেয়েটির স্বামীকে আটক করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ১:৫০ পূর্বাহ্ণ | বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!