বৃহস্পতিবার | ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বঙ্গবন্ধুর ম্যুরালে স্বপ্নছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের শ্রদ্ধা নিবেদন।

বঙ্গবন্ধুর ম্যুরালে স্বপ্নছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের শ্রদ্ধা নিবেদন।

আজ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে সপিরবারে হত্যা করা হয়।


স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী আজ। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সাথে পালন করে দিনটি। তবে এবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়েছে ।

আজ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে স্বপ্নছায়া স্বেচ্ছাসেবী সংগঠন। উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের মাননীয় সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরোয়ার জাহান বাদশা এমপি মহোদয়।


আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও স্বপ্নছায়া স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালক তাশফীন আব্দুল্লাহ।
এবং স্বপ্নছায়া স্বেচ্ছাসেবী সংগঠেন অন্যতম সদস্য শাহারিয়া আহম্মেদ, সানজু বিশ্বাস, পাপ্পু লালন, অধরা হুসনা, রিংকু, মুহাম্মদ, রিপন, মাছুম, বিজয়, শিহাব, আনোয়ার, সজল, আব্দুর রহিম সহ আরো অনেকেই।

বঙ্গবন্ধুর ম্যুরাল পুষ্পস্তবক অর্পনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের সকলের রুহের মাগফিরাত কামনা ও দোয়া করা হয়েছে।


Facebook Comments Box

Posted ৭:৪১ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!