“বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় মৌলবাদী জঙ্গীগোষ্ঠী ও স্বাধীনতা বিরোধীদের কোন স্হান নাই – রেঞ্জ ডিআইজি খুলনা

কুষ্টিয়া জেলা শহরের এনএস রোডস্থ পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধু’র নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের ঘটনায় জড়িতদের কুষ্টিয়া জেলা পুলিশ কর্তৃক দ্রুত সনাক্ত ও গ্রেফতার সংক্রান্তে প্রেস ব্রিফিং করেন অত্র খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন,বিপিএম(বার),।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি, খুলনা রেঞ্জ,পুলিশ সুপার কুষ্টিয়া, অতিরিক্ত পুলিশ সুপারগণ । গত ০৪/১২/২০২০ তারিখ দিবাগত রাত ০০:০০ ঘটিকা থেকে ০৫/১২/২০২০ তারিখ সকাল ০৬:০০ ঘটিকার মধ্যে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীরা বঙ্গবন্ধু’র নির্মাণাধীন ভাস্কর্যটির ডান হাতের কব্জি থেকে সম্পূর্ণ অংশ এবং চোখ,নাক ও মুখের অংশ ভেঙ্গে ক্ষতিসাধন করে।

কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম তানভীর আরাফাত, পিপি এম (বার), এর সার্বক্ষণিক তদারকি ও দিক নির্দেশনায় ২৪ ঘন্টার কম সময়ের মধ্যে জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ), জনাব মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার, জেলা বিশেষ শাখা, কুষ্টিয়া এবং জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, কুষ্টিয়া সদর সার্কেল, কুষ্টিয়াদের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি টিম অভিযান পরিচালনা করে ০৪ জনকে আটক করা হয়েছে। এই সংক্রান্তে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা রুজু হয়েছে।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *