বুধবার | ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বিজয়ের মাসেও হিলির বীর মুক্তিযোদ্ধাকে হত্যার চেষ্টা

বিজয়ের মাসেও হিলির বীর মুক্তিযোদ্ধাকে হত্যার চেষ্টা

বিজয়ের মাসেও দিনাজপুরের হিলি সীমান্তের ধরন্দার (ফকিরপাড়া) বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলীকে অকাথ্য ভাষায় গালাগালি, ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে কোদাল দিয়ে হত্যার চেষ্ঠা করেছে প্রতিবেশী রাজা মল্লিক। সীমানা ঘেরাাকে কেন্দ্র এঘটনা ঘটনা ঘটে। থানায় অভিযোগ করেও জোরালো কোন পদক্ষেপ নিচ্ছে না পুলিশ, এমনটিই অভিযোগ ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা সহ হিলির মুক্তিযোদ্ধাদের।


আজ রোববার (৬ ডিসেম্বর) দুপুরে বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী রাইজিংবিডিকে বলেন, গতকাল শনিবার সকালে আমার বাড়ি ও প্রতিবেশি রাজা মল্লিকের বাড়ির মাঝখানে আমার সীমানার বাঁশের খুঁটি পচে ভেঙে যায়। আমি নতুন করে বাঁশের খুঁটি দিয়ে সীমানা তৈরি করি। পরে আমার নাতিকে নিয়ে রাস্তায় দাঁড়িয়ে ছিলাম। এসময় রাজা এবং আরও চার-পাঁচ জন আমার নিকট আসে। তখন রাজা আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে, সেই ভাষাগুলো মুখে বলা সম্ভব নই। আমি শুধু তাকে বলেছি এতো খারাপ ভাষায় কেন গালাগালি করছো। এমন সময় রাজা ক্ষিপ্ত হয়ে আমাকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেয়। তার হাতে থাকা কোদাল দিয়ে আমাকে চট মারতে গেলে প্রতিবেশী আবু বক্কর, ইসলাম শেখ ও রওশনারা এসে কোদালটি ধরে ফেলে এবং আমাকে উদ্ধার করে।
তিনি আরও বলেন, তারা কোদালটি না ধরলে হয় তো আমি মারা যেতাম। পরে থানায় গিয়ে আমি লিখিত অভিযোগ। কিন্তু পুলিশ আমাকে বলছে দিনাজপুর কোটে আমাকে আবেদন করতে।

প্রতিবেশী আবু বক্কর রাইজিংবিডিকে জানান, শনিবার সকালে মুক্তিযোদ্ধা আশরাফ আলীকে রাজা মল্লিক খারাপ ভাষায় গালাগালি করে এবং ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে রাজার হাতে থাকা কোদাল দিয়ে মুক্তিযোদ্ধাকে চট মারতে গেলে আমরা তার হাত থেকে কোদালটি কেড়ে নেই।

 


Facebook Comments Box


Posted ৯:১৭ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!