বুধবার | ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বিদ্রোহী প্রার্থীরা ভবিষ্যতে দলীয় মনোনয়ন পাবেন না : হানিফ

বিদ্রোহী প্রার্থীরা ভবিষ্যতে দলীয় মনোনয়ন পাবেন না : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর বাইরে গিয়ে বা বিদ্রোহী হয়ে যেসব আওয়ামী লীগনেতা নির্বাচনে অংশ নেবেন, ভবিষ্যতে তাঁরা আর দলীয় মনোনয়ন পাবেন না এবং গুরুত্বপূর্ণ পদ-পদবিও পাবেন না। এর জন্য তালিকা করা হচ্ছে বলে জানান তিনি।


মাহবুব উল আলম হানিফ আজ রোববার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজ অডিটোরিয়ামে করোনা পরিস্থিতি মোকাবিলায় টিকাদান সম্পর্কিত জনসচেতনতা সৃষ্টি এবং কলেজের উন্নয়নবিষয়ক মতবিনিময় সভায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘প্রত্যেকটা নির্বাচনের ফলাফল প্রমাণ করে, মানুষ শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতির পক্ষে। এই মুহূর্তে শেখ হাসিনা দেশের মানুষের একমাত্র আশা-ভরসার স্থল। আর বিএনপি এই সরকারের বিরুদ্ধে নালিশ করা ছাড়া কিছু বলে না।’

‘বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত অগ্রসরমান উন্নয়নশীল দেশের মধ্যে তৃতীয় স্থানে, বিএনপি এসব বলে না, দেখেও না। এরা মানুষিকভাবে অন্ধ,’ যোগ করেন হানিফ।


করোনার ভ্যাকসিন নিয়ে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘ভ্যাকসিনের বিরুদ্ধে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথাবার্তা বলে অত্যন্ত কুরুচি ও নিচু মনের পরিচয় দিয়েছেন। ভ্যাকসিন এসে গেছে। এখন কে আগে নেবে, পরে নেবে এটা নিয়ে কথা হচ্ছে। নিজে না নিয়ে অমুক নেবে, তমুক নেবে এসব বলে মির্জা ফখরুল অত্যন্ত নিচু রাজনীতিক মনের পরিচয় দিয়েছেন।’

পরে কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজী মনজুর কাদিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মাহবুব উল আলম হানিফ। এ সময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Facebook Comments Box

Posted ৮:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ৩১ জানুয়ারি ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!