মঙ্গলবার | ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বিভ্রান্তিকর তথ্যের ভিত্তিতে অধ্যক্ষ সুমনের নামে মিথ্যা কল্পকাহিনী প্রচার!

বিভ্রান্তিকর তথ্যের ভিত্তিতে অধ্যক্ষ সুমনের নামে মিথ্যা কল্পকাহিনী প্রচার!

বিভ্রান্তিকর তথ্যের ভিত্তিতে প্রিন্সিপ্যাল ছাদিকুজ্জামান খান সুমনের নামে মিথ্যা কল্পকাহিনি প্রচার করে প্রকৃত ঘটনা আড়াল করতে মরিয়া হয়ে ওঠেছে একশ্রেনীর কুচক্রী মহল। ঘটনাসূত্রে জানা যায়, কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার শীতলাই পাড়া গ্রামে।


ঘটনার বিবরনে যানা যায়, গত ১৬ই মে ২০২২ইং সােমবার
দৌলতপুর উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের শিতলায়পাড়া গ্রামের মিনহাজের স্ত্রী মঞ্জিরা খাতুনের মৃতদেহ পাওয়া যায়। একই ইউনিয়নের চন্ডিপুর গ্রামের সিরাজুলের মেহগনির বাগানে লাশ দেখে স্থানীয় লােকজন পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহন করে। প্রাথমিক ভাবে এটা সুইসাইড কেস বলে পুলিশের ধারণার কথা জানা যায়, নিহতের পরিবারের তথ্যমতে নিহত মঞ্জিরা খাতুন গৃহ পরিচারিকার কাজ করতেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমনের বাবার মাস্টার পাড়ার বাড়িতে সকাল ৮/৫ টা অর্থাৎ সকাল ৮টায় কাজে আসতাে এবং বিকাল ৫টায় ছুটি হলে বাড়ি চলে যায়।

মঞ্জিরার স্বামীও একই বাড়িতে কাজ করে অর্থাৎ তারা দুইজনই অধ্যক্ষ সুমনের বাবা মায়ের গৃহ কাজের লােক হিসাবে কাজ করতেন। অপরদিকে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ স্বনামধন্য বিশিষ্ট প্রথম শ্রেনির সরকারী ঠিকাদার ছাদিকুজ্জামান খান সুমন বসবাস করেন দৌলতপুর থানার পিছনে তার নিজস্ব বাস ভবনে। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে জানা যায় অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ ও কর্মী হওয়ার কারণে প্রতিপক্ষরা আওয়ামী লীগের রাজনীতি দুর্বল করতে এই হীন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এই ভিন্ন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন।

Facebook Comments Box


Posted ২:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৮ মে ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!