শনিবার | ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

বেনাপোল ‘নো মাস্ক -নো সেল’ কর্মসুচী চালু ফ্রি মাস্ক বিতরন

তামিম হোসেন যশোর বেনাপোল প্রতিনিধি।

বেনাপোল ‘নো মাস্ক -নো সেল’ কর্মসুচী চালু ফ্রি মাস্ক বিতরন

বেনাপোল পৌরসভায় করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে মাস্ক বিহীন পন্য ক্রয়-বিক্রয় বন্ধ করতে ‘নো মাস্ক নো সেল’ নামক কর্মসূচী চালু করেছে বেনাপোল বাজার কমিটি কতৃপক্ষ। প্রথমদিনেই মাস্ক বিহীন ক্রেতার নিকট পণ্য বিক্রির দায়ে কয়েকটি দোকানকে হুশিয়ারী করে দেওয়া হয়েছে। সাথে সাথে বাজারে আসা ক্রেতা ও সাধারন জনগনের মাঝে বাজার কমিটির পক্ষ থেকে ফ্রী মাক্স বিতরণ করা হয়৷


আজ বুধবার ২ডিসেম্বর সকাল সাড়ে ১১টা থেকে বেনাপোল বাজারে ‘নো মাস্ক নো সেল’ এই কমসূচীর উদ্বোধন করেন বেনাপোল বাজার কমিটির সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান।

এসময় তারা বিভিন্ন দোকানে দোকানে গিয়ে তাদেরকে মাস্ক ছাড়া পণ্য ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকার আহবান জানান। একই সাথে মাস্ক ছাড়া ক্রেতার নিকট পণ্য বিক্রির দায়ে কয়েকটি দোকানকে সতর্ক করে দেন। এসময় সেখানে বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বেনাপোল বাজার কমিটির সভাপতি আলহাজ্ব আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান জানান সরকারি নির্দেশ মেনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় করোনা ভাইরাসের সংক্রামন রোধে আজ থেকে বেনাপোল পৌরসভায় বাজার এলাকায় মাস্ক ছাড়া কোন দোকানে ক্রয়-বিক্রয় করতে পারবেনা এমন কর্মসূচী চালু করা হয়েছে। এই সিন্ধান্ত অমান্য করলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দোকান বন্ধ ঘোষনা ও জরিমানার আওতায় আনা হবে। এই কর্মসূচী আমাদের অব্যাহত থাকবে।


Facebook Comments Box


Posted ৯:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ০২ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!