শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

ভেড়ামারার ইউএনও সোহেল মারুফ পেলেন শুদ্ধাচার পুরষ্কার

প্রতিদিনের কুষ্টিয়া অনলাইন নিউজ ডেস্ক

ভেড়ামারার ইউএনও সোহেল মারুফ পেলেন শুদ্ধাচার পুরষ্কার

জেলা প্রশাসক আসলাম হোসেন ও ইউ এন ও সোহেল মারুফ

পেশাগত দক্ষতাসহ বিভিন্ন কাজের অগ্রগতি অর্জনের ফলে জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০ পেয়েছেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার সোহেল মারুফ।


শুদ্ধাচার পুরস্কার নীতিমালা-২০১৭ এর আলোকে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার অভিলক্ষ্যে পেশাগত জ্ঞান ও দক্ষতা, সততা, উদ্ভাবন, ই-ফাইলিং, সোশ্যাল মিডিয়ার ব্যবহার, অভিযোগ প্রতিকারে সহযোগিতাসহ শুদ্ধাচার চর্চা বিভিন্ন সূচকে সন্তোষজনক অর্জনের স্বীকৃতিস্বরূপ তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ পুরস্কার প্রদান করেন কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন। উল্লেখ্য বর্তমান সরকার জাতির পিতার স্বপ্ন সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল -২০১২ প্রনয়ণ করেন।

সোনার বাংলা গড়ার প্রত্যয়ে জাতীয় শুদ্ধাচার কৌশল -২০১২ বাস্তবায়নে সরকারী কর্মকর্তা কর্মচারীদের শুদ্ধাচার চর্চার উৎসাহ প্রদানের লক্ষ্যে সরকার শুদ্ধাচার পুরস্কার নীতিমালা -২০১৭ প্রনয়ণ করেন।


ভেড়ামারা উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার সোহেল মারুফ বলেন, শুদ্ধাচার পুরস্কার আমার ভবিষ্যত কর্মময় জীবনে পথ নির্দেশক হিসেবে কাজ করবে। জেলা পর্যায়ে আমাকে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ প্রদান করায় অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই কুষ্টিয়া জেলার সুযোগ্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব আসলাম হোসেন হোসেন স্যারকে।

আমার এ অর্জন মুলত কুষ্টিয়া জেলার সুযোগ্য ও মানবিক জেলা প্রশাসক জনাব আসলাম হোসেন স্যারের দিকনির্দেশনা বাস্তবায়নের ফলস্বরূপ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই সিনিয়র স্যার, সুপ্রিয় অনুজ, সহকর্মী, আমার পরিবারের আপনজন যাদের সহযোগিতা ও পরামর্শ আমাকে এ পুরস্কার প্রাপ্তিতে অবদান রেখেছে।


সকলের দোয়া ও সহযোগিতা চাই যাতে মানব সেবায় বাকীটা সময় অতিবাহিত করতে পারি।

Facebook Comments Box

Posted ৪:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!