মঙ্গলবার | ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মসজিদে বিস্ফোরণ: ফ্লোর দিয়ে বুদবুদ আকারে বের হচ্ছে গ্যাস

বার্তা সম্পাদকীয় নিউজ ডেক্সঃ

মসজিদে বিস্ফোরণ: ফ্লোর দিয়ে বুদবুদ আকারে বের হচ্ছে গ্যাস

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদের সামনে বৈদ্যুতিক ট্রান্সফরমার ও মসজিদের এসি বিস্ফোরণে ৪০ জন মুসল্লি দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ৩৭ জনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। 


জানা গেছে, শুক্রবার (০৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মসজিদের সামনের ট্রান্সফরমার বিস্ফোরণ ঘটে। মুহূর্তের মধ্যে মসজিদের ৬টি এসিও বিস্ফোরণ ঘটে।

এ সময় মসজিদের ভেতরে আগুন ছড়িয়ে পড়ে। ওই সময় মসজিদে থাকা মুসল্লিদের গায়ে আগুনের ফুলকি গিয়ে পড়লে একে একে দগ্ধ হতে থাকেন। মসজিদের ভেতর থেকে আসতে থাকে মুসল্লিদের চিৎকার। পরে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করেন।

সময় সংবাদের প্রতিবেদক মসজিদের ভিতরে প্রবেশ করে দেখেন, মিম্বরসহ সবকিছু লণ্ডভণ্ড অবস্থায় রয়েছে। এছাড়া মসজিদের ফ্লোর দিয়ে বুদবুদ আকারে গ্যাস বের হচ্ছে। এছাড়া স্থানীয়রা জানাচ্ছেন, মসজিদের নিচ দিয়ে তিতাস গ্যাসের লাইন আছে। এই লাইনের লিকেজের কারণে বিস্ফোরণ হতে পারে।


এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, মসজিদটিতে দেড় থেকে দুইশ’ মুসল্লি এশার নামাজে অংশ নেন। জামাত শেষে মুসল্লিরা যখন সুন্নত নামাজ আদায় করার সময় ৬ টি এসি বিস্ফোরিত হয়।

এদিকে নারায়ণগঞ্জ ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের ডা. নাজমুল হোসেন জানান, রাত ৯টা থেকে একের পর এক রোগী আসছিল। তাদের সবার নাম লিপিবদ্ধ করা সম্ভব হয়নি। যেসব রোগী এসেছে তাদের ৭০ থেকে ৭৫ ভাগ দগ্ধ হয়েছেন। তাদের দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে


Facebook Comments Box

Posted ৬:৩৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!