রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডঃ মির্জা আলম রিগান

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডঃ মির্জা আলম রিগান

মহান বিজয় দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা এবং আড়িয়া ইউনিয়ন বাসীকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সাউথ ইস্ট টোয়েন্টি ফোর ডট কমের চেয়ারম্যান এ্যাডঃ মির্জা আলম রিগান।


শুভেচ্ছা বাণীতে রিগান বলেন, বাংলাদেশে স্বাধীনতার ইতিহাসে গৌরব গাথা দিন ১৬ ডিসেম্বর। বাঙালির নিজস্ব জাতিসত্ত্বা উন্মেষের দিন।
এই দিনেই মহান স্বাধীনতা যুদ্ধে বিজয় সূচিত হয় বিশ্বের মানচিত্রে অভ্যূদয় ঘটে স্বাধীন বাংলাদেশের।
মহান বিজয় দিবসের এই শুভক্ষণে আমার প্রাণপ্রিয় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা এবং আড়িয়া ইউনিয়ন বাসী সহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এ্যাডঃ মির্জা আলম রিগান আরো বলেন,বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। তবে তা একদিনে অর্জিত হয়নি দীর্ঘ আন্দোলন সংগ্রাম ও নানা চড়াই-উৎরাই পেরিয়ে ১৯৭১ সালের ২৬ মার্চ বাঙালি জাতির অবিসংবাদিত নেতা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঐতিহাসিক স্বাধীনতার ঘোষণা দেন। বঙ্গবন্ধুর আহবানে ও নেতৃত্বের দীর্ঘ নয় মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় চূড়ান্ত বিজয়। আমি আজ বিনম্র শ্রদ্ধা সাথে স্মরণ করি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার অপরিসীম ত্যাগ ও আপোসহীন নেতৃত্বে পৃথিবীর মানচিত্রে জন্ম নেয় স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ। বিনম্র শ্রদ্ধা জানায় স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের প্রতি।

নানা চড়াই-উৎরাই পেরিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। ভিশন ২০২১ও২০৪১ বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। ঐতিহাসিক বিজয় দিবসে আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানায়।


Facebook Comments Box


Posted ৩:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ ডিসেম্বর ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!