বুধবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মাগুরায় ফড়িং ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৩

মাগুরায় ফড়িং ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৩

মাগুরায় ফড়িং ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১, আহত ৩


মাগুরায় শিশুদের খেলার ছলে ফড়িং ধরাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় বাদশা সিকদার নামে এক বৃদ্ধ নিহত ও ৩ নারী আহত হয়েছে। রোববার (২৬ জুলাই) সদর উপজেলার পুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মাগুরা সদর উপজেলার পুখুরিয়া গ্রামে দুপুরে ফড়িং ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হমলায় বাদশা সিকদার (৬০), তার স্ত্রী জুলেখা বেগম (৫০), ছেলের স্ত্রী রিপা বেগম (২৫) ও জোছনা বেগম (৬০) গুরুতর আহত হয়। তাদেরকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে এদের মধ্যে সন্ধায় বাদশা সিকদার মারা যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহতের মেয়ে জোছনা বেগম জানান, তার ছেলে আব্দুল্লাহ (৫) ও সাগর নামের দুই শিশু সকালে পাট কাঠির মাথা আঠা লাগিয়ে ফড়িং ধরছিল। এ সময়ে আব্দুল্লাহর পাট কাঠিতে পাশের বাড়ির সাগর সামান্য আঘাত প্রাপ্ত হয়। ফলে সাগর উত্তেজিত হয়ে আব্দুল্লাকে মারধর করে।

নিহতের স্ত্রী জুলেখা বেগম জানান, আজ দুপুরে আমার নাতিছেলে শিশু আব্দুল্লাহ ফড়িং ধরতে গেলে পাশ দিয়ে যাওয়া প্রতিবেশী যুবক সাগরের গায়ে আঘাত লাগলে সাগর আব্দুল্লাকে লাঠি দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এ সময় আমার স্বামী বাদশা সহ আমরা সবাই ঠেকাতে গেলে সাগর সহ সাগরের সহযোগীরা আমাদের সবাইকে রামদা ও লাঠি দিয়ে মেরে আমাদের গুরুতর জখম করে। পরে আমারা সবাই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হই।


মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছ।

Facebook Comments Box


Posted ১১:৩৫ অপরাহ্ণ | রবিবার, ২৬ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!