বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মাস্ক ছাড়া পণ্য ক্রয় বিক্রয় করা যাবে না, মেয়র চলন্ত

মাস্ক ছাড়া পণ্য ক্রয় বিক্রয় করা যাবে না, মেয়র চলন্ত

মোসলেম উদ্দিন, হিলি দিনাজপুর :- দিনাজপুরের হাকিমপুরে (হিলি) করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে মাস্ক ছাড়া ক্রেতা বিক্রেতাদের পণ্য ক্রয় বিক্রয় না করতে ও চলমান নো মাস্ক নো সেল কর্মসুচি সফল করতে জনসচেতনতামুলক কার্যক্রম চালিয়েছে হাকিমপুর পৌরসভা।


আজ বুধবার (২৯ জুলাই) সকাল ১০ টা থেকে হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্তের নেতৃত্বে পৌরসভার একটি টিম হিলি বাজারে বিভিন্ন দোকানে দোকানে অভিযান চালায়। এসময় যেসমস্ত ক্রেতাদের মুখে মাস্ক নেই তাদের দোকান থেকে বাহির করে দেওয়া হয় ও তাদের মাস্ক পড়ে এসে কেনাকাটা করতে বলা হয়। একই ভাবে দোকানদারদের ও মাস্কবিহিন ক্রেতার নিকট পণ্য বিক্রয় না করতে ও মাস্ক পড়ে পণ্য বিক্রয়ের আহবান জানান। এসময় সেখানে হিলি হাট ও বাজার ব্যাবসায়ী সমিতির সভাপতি ফজলুর রহমান ও সাধারন সম্পাদক আরমান আলী, পৌরসভার প্যানেল মেয়র মিনহাজুল ইসলামসহ অন্যান্য কাউন্সিলর ও স্টাফরা উপস্থিত ছিলেন।

হাকিমপুর পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত জানান, করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে পৌরসভার পক্ষ থেকে বেশ কিছুদিন ধরে নো মাস্ক নো এন্ট্রি কর্মসুচি চালু করা হয়। যার বেশ সুফল পাওয়া গেছে, দিনাজপুর জেলার মধ্যে হাকিমপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রামনের হার অনেক কম। সেই ধারাবাহিকতা ধরে রাখতে এর পাশাপাশি দোকানগুলোতে নো মাস্ক নো সেল কর্মসুচী চালু করা হয়েছে। সকলকে মাস্ক ছাড়া পণ্য ক্রয় বিক্রয় না করতে আজকে সচেতন করা হয়েছে। এর পরেও যদি কেউ এই নির্দেশনা না মানেন তাহলে তাদের দোকান এক থেকে পাঁচ দিন মেয়াদে বন্ধ করে দেওয়া হবে বলে সাবধান করে দেওয়া হয়।

Facebook Comments Box


Posted ১০:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!