শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মিরপুরে করোনা রোগীর পাশে এক ঝাঁক ছাত্রলীগ কর্মী

সিনিয়র করেসপন্ডেন্ট

মিরপুরে করোনা রোগীর পাশে এক ঝাঁক ছাত্রলীগ কর্মী

কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর সেবায় এগিয়ে এসেছে ৩০ ছাত্রলীগ কর্মী। গতকাল শনিবার দুপুরে আনুষ্ঠানিক ভাবে এর উদ্বোধন করেন মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব কামারুল আরেফিন।


 

 

 


তিনি করোনা মহামারী আকার ধারণ করায় অত্যন্ত উদ্বেগ প্রকাশ করে বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অত্যন্ত মারাত্মক আকার ধারণ করায় মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে সামাল দেওয়া কঠিন।


করোনা রোগীর সেবায় এবং স্যাম্পল দিতে আসা রোগীর সহযোগিতার জন্যে ৩০ জন তরুণ ছাত্রলীগের কর্মী নিয়ে স্বেচ্ছাসেবক টিম গঠন করেছি। এই টিম হাসপাতাল কর্তৃপক্ষে সার্বক্ষনিক সাহা্য্য করবে। আমি ব্যক্তিগত উদ্যোগে স্যাম্পল দিতে আসা রোগীদের বসার জন্য সামিয়ানা টাঙানোর ব্যবস্থা করে দেবো।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা পীযূষ কুমার সাহা  বলেন, সীমিত সংখ্যক জনবল নিয়ে এই করোনা দুর্যোগ মোকাবেলা করা কঠিন। মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব কামারুল আরেফিন করোনা ভাইরাস মোকাবেলায় অনেক চিকিৎসা সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন। এবার সেচ্ছাসেবক টিম দিয়ে জনবল বাড়াতে সাহায্য করলেন। এই মহামারী মোকাবেলা করা আমাদের জন্য অধিক  সহজতর হলো।

 

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল করিম, অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা, মিরপুর প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার হালদার, সাবেক সভাপতি আছাদুর রহমান বাবু, সাধারণত সম্পাদক আব্দুল মজিদ জোয়ার্দ্দার প্রমুখ।

উল্লেখ্য তরুণ ছাত্রনেতা আসলাম আরেফিন এর নেতৃত্বে ৩০ জন নেতা কর্মী নিয়ে করোনা স্বেচ্ছাসেবক টিম টি গঠন করা হয়।

Facebook Comments Box

Posted ১০:৩৪ পূর্বাহ্ণ | রবিবার, ০৪ জুলাই ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!