বৃহস্পতিবার | ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মিরপুরে মহিলা এমপির ক্রীড়া ও ঈদ সামগ্রী বিতরণ।

মিরপুরে মহিলা এমপির ক্রীড়া ও ঈদ সামগ্রী বিতরণ।

মিরপুরে মহিলা এমপি সৈয়দা রাশিদা ক্রীড়া ও ঈদ সামগ্রী বিতরণ।

কুষ্টিয়ার মিরপুর উপজেলার স্কুল প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া ও ঈদ সামগ্রী বিতরণ করেন সংরক্ষিত আসনের মহিলা এমপি সৈয়দা রাশিদা বেগম, আজ শুক্রবার বিকেল ৪ ঘটিকায় তার ব্যাক্তিগত কার্যালয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবের প্রতিনিধিদের হাতে এ উপহার তুলে দেন।


প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় এমপি সৈয়দা রাশিদা বেগম তিনি বলেন সুস্থ থাকার জন্য খেলাধুলা করা খুব জরুরী।এই করোনা মহামারি তে সকলে স্বাস্থবিধি মেনে চলার জন্য পরামর্শ দেন। যে কোন প্রয়োজনে তাঁর সাথে যোগাযোগ করারা আহবান জানান।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকেন, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আওয়ামীলীগ’কেই বারবার ক্ষমতায় রাখতে হবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলের জন্য কাজ করতে হবে।

সে সময় আরো উপস্থিত মিরপুর উপজেলা নির্বাহি অফিসার লিংকন বিশ্বাস বলেন তিনি সুস্থ থাকার জন্য খেলাধুলা করা দরকার।আরে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক বি এম রিগান,এমপি মহাদয়কে সুযগ্য কনিষ্ঠ সন্তান সৈয়দ কামরুল আরিফিন।


এ করোনাতে ঈদের আগে সকলকে স্বাস্থবিধি মেনে ঈদে উৎযাপন করারা আহবান জানান। সেখানে উপস্থিত ছিলেন সহকারী ভূমি আফিয়ার রাকিবুল হাসান ও বিভিন্ন এলাকার নেতা কর্মিগন।

Facebook Comments Box


Posted ৫:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ৩১ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ আসাদুজ্জামান, উপদেষ্টা
মোঃ খালিদ হাসান রিংকু, সম্পাদক ও প্রকাশক
গোলাম কিবরিয়া জীবন, বার্তা সম্পাদক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

দিঘলকান্দী,(পুলিশ ক্যাম্প বাজার), ঝাউদিয়া, দৌলতপুর, কুষ্টিয়া-৭০৫০।
নিউজ রুম : +৮৮ ০১৭৩২-৭১৩৪২১
ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!