শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মিরপুর তালবাড়িয়ায় পান্টু বাহিনী কর্তৃক আবারো হামলার শিকার!

মিরপুর তালবাড়িয়ায় পান্টু বাহিনী কর্তৃক আবারো হামলার শিকার!

মিরপুর তালবাড়িয়ায় পান্টু বাহিনী কর্তৃক আবারো হামলার শিকার

কুষ্টিয়া মিরপুর উপজেলা তালবাড়িয়া ইউনিয়ন চারুলিয়ার পান্টু বাহিনী কর্তৃক আবারো হামলার শিকার। গত ৩০শে আগষ্ট রবিবার সন্ধায় চারুলিয়া গ্রামস্থ কিলিক মোড়ে কাবলু (৪৫) নামক এক ব্যক্তি পান্টু বাহিনি কর্তৃক হামলার শিকার হয়েছে।


গতকাল এই বিষয়ে মিরপুর থানায় একটি এজাহার দায়ের হয়েছে। এলাকাতে পান্টু ও তার বাহিনী মাদক সহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে দীর্ঘদিন ধরে। মূলত এসব অপকর্মের প্রতিবাদ করায় কাবলুর উপর হামলা করা হয়েছে। হামলা কালে পান্টুর সাথে মাদক কারবারি শামিম, উজ্জল, ঝন্টু, লালসহ এজাহারে উল্যেখিত বেশ কয়েকজন ছিলেন। কাবলু বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আশঙ্কা জনক ভাবে চিকিৎধীন রয়েছে বলে জানা।

সুত্রে আরোও জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকায় প্রভাব বিস্তার করা জন্য একের পর এক অপৃতিকর ঘটনা ঘটিয়ে চলছে পান্টু বাহিনি। ২০১৮ সাথে অবৈধভাবে জোর পূর্বক জমি দখলে বাঁধা দেওয়ায় আকমল হোসেন মাস্টার ও সিদ্দিকুর রহমান কে মারাত্বক ভাবে জখম করার প্রতিবাদে এলাকাবাসী ভুমি দর্স্যু পান্টুর বিরুদ্বে মানব বন্ধন করেছিলেন। তাতেও বন্ধ হয়নি অপ্রতিরুদ্ধ পান্টু বাহিনীর তান্ডব।

কিছু দিন আগে খাদিমুল নামক এক ব্যক্তিকে সম্পুর্ণ পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র ব্যবহার করে মারাত্বক ভাবে জখম করেছিলেন এই পান্টু ও তার বাহিনী। বেশ কয়েকদিন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে তাকে।


এমনত অবস্থাতে মিরপুর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ পান্টুকে ডেকে নিয়ে ফারদার যেন এমন কাজ তিনি না করেন তার জন্য প্রতিজ্ঞা বদ্ধ হওয়ার জন্য একটি স্ট্যাম্পে সই করিয়ে নেন। চোর না শোনে ধর্মের কথা। যেখানে কোন প্রশাসনকেও তিনি তোয়াক্কা না করে তাদের বৃদ্ধা আঙ্গুল দেখীয়ে পূণরায় এমন ঘটনা ঘটিয়েছেন সন্ত্রাসী পান্টু ও তার বাহিনীরা।

এ বিষয়ে মিরপুর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদেও সাথে কথা বল্লে তিনি জানান, আমি এই বিষয়ে শুনেছি। থানাতে একটি এজাহার দায়ের করা হয়েছে। আমি যথাযথ আইন আনুক ব্যবস্থা গ্রহন করবো।


Facebook Comments Box

Posted ৪:১৬ অপরাহ্ণ | সোমবার, ৩১ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!