শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

মিরপুর বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন সুমন মাহমুদ

মিরপুর বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন সুমন মাহমুদ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কুষ্টিয়া জেলার ধুবইল ইউনিয়ন সহ মিরপুর উপজেলা বাসীর পক্ষ থেকে, আপনাদেরকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন, ধুবইল ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া অনলাইন প্রেসক্লাবের সহ- সভাপতি  সুমন মাহমুদ ।


ইসলাম ধর্মাবলম্বীদের বড় দু’টো ধর্মীয় উৎসবের একটি ঈদুল ফিতর। অপরটি, ঈদুল আযহা। বাংলাদেশের মত বিভিন্ন দেশেও পালন হবে ঈদুল আযহা। কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল আযহা উদযাপন করতে পারবে না মুসলমানরা।

তিনি বলেন, পরিস্থিতি খারাপ হলেও সবাইকে ঈদ মোবারক। ঈদের সময়টা আপনারা পরিবারের সঙ্গে সময় কাটান। আমি আশা করবো এই কঠিন সময়েও যেন সবাই মুখে হাসি নিয়ে ঈদ উদযাপন করে। ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।

এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই একই পরিস্থিতি মোকাবেলা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুক এই প্রত্যাশায়, আমি সুমন মাহমুদ আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা(ঈদ মোবারক) আমার জন্য আপনারা দোয়া করবেন যেনো সবার সাথে দুর থেকে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারি এবং দুস্থ মানুষের পাশে দাড়াতে পারি।


সুমন মাহমুদ আরও বলেন, করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি। তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা মিরপুর উপজেলাসহ সারাবিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা করি। সকলকে অগ্রিম ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন।

Facebook Comments Box


Posted ১০:১১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“অমর মুজিব“
“অমর মুজিব“

(985 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!