মেহেরপুরে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদ

মেহেরপুরের গাংনী প্রেস ক্লাবে ও গাংনী উপজেলা প্রেসক্লাবে উদ্দেশ্য প্রণোদিত ভাবে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়েছেন অনলাইন পোর্টাল গাংনীর চোখের প্রকাশক ও সম্পাদক, কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক আজকের আলো পত্রিকার জেলা প্রতিনিধি, ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার এবং মুভি বাংলা টেলিভিশনের প্রতিনিধি রাব্বি আহমেদ। শনিবার বিকেলে মেহেরপুর রিপোর্টার্স ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ প্রতিবাদ জানান তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি কুচক্রী মহলের ইন্ধনে গাংনী উপজেলার রামনগর গ্রামের আজাদ আলীর ছেলে জান্নাত আমার বিরুদ্ধে গাংনী উপজেলা প্রেসক্লাব ও গাংনী প্রেসক্লাবে আলাদা আলাদা সংবাদ সম্মেলন করেছে। প্রকৃত পক্ষে অপহরণকারী জান্নাতের অবৈধ কার্যকলাপের সংবাদ প্রকাশ করায় সে আমার বিরুদ্ধে একটি মহলের ইন্ধনে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সংবাদ সম্মেলনে জান্নাত দাবী করে, আমি তার কাছ থেকে ৭০ হাজার টাকা নিয়েছি যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমাকে সমাজের কাছে হেই প্রতিপন্ন করার অভিপ্রায়ে উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি কুচক্রি মহলের ইন্ধনে এমনটি করেছে। এছাড়া বলা হয়েছে, আমি তার দোকানে মটরসাইকেল মেরামত করে তাকে টাকা দিইনি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তার অভিযোগের প্রেক্ষিতে আমার বক্তব্য হচ্ছে, আমি তার দোকানে কখনই মোটরসাইকে মেরামত করাইনি। গত ২৬ শে এপ্রিল বেশ কিছু অনলাইন ও আঞ্চলিক দৈনিক এবং জাতীয় দৈনিকে জান্নাতের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশিত হয়। পরে গত ২৮ এপ্রিল জান্নাত রামনগর গ্রামে সাংবাদিকদের ডেকে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে।

এরই মধ্যে প্রশাসন তদন্ত সাপেক্ষে গাংনী থানার এসআই জহির রায়হান গত ২৯ এপ্রিল একটি অপহরণ মামলায় জান্নাতকে আটক করে জেলহাজতে পাঠান। সংবাদ প্রকাশের পর থেকে বিভিন্ন মাধ্যমে আমার কাছে মামলা, হামলার হুমকি আসছিল। এর প্রেক্ষিতে আমার নিরাপত্তার স্বার্থে গত ৫ ই মে আমি গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি করি। গাংনী থানার জিডি নং ২২৭। এরপর জান্নাত জেল থেকে জামিনে মুক্তি পেয়ে ওই শত্রুতার জের ধরে আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ তুলেছে। মিথ্যা ষড়যন্ত্রের জাল থেকে আমাকে মুক্ত করতে এবং আমার নিরাপত্তার জন্য প্রশাসনের সুদৃষ্টি আকর্ষণ কামণা করছি। সেই সাথে জান্নাত আমার বিরুদ্ধে যে মিথ্যা সংবাদ সম্মেলন করে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করেছে আমি এর সঠিক বিচার চাই।

Facebook Comments Box

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *