শনিবার | ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

যুক্তরাষ্ট্রের কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের দৌলতপুর ও ভেড়ামারায় খাদ্য সামগ্রী বিতরণ ।

যুক্তরাষ্ট্রের কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের দৌলতপুর ও ভেড়ামারায় খাদ্য সামগ্রী বিতরণ ।

যুক্তরাষ্ট্রের কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের দৌলতপুর ও ভেড়ামারায় খাদ্য সামগ্রী বিতরণ ।

 


গত মঙ্গলবার ১০ই আগষ্ট দৌলতপুর ও ভেডামারার বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণ করা হয় । কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ ইনকের দৌলতপুর ও ভেডামারার ইউএসএ প্রতিনিধি উপদেষ্টা ডঃ মোহাম্মদ আসাদুল্লাহ , হালিম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামানের সার্বিক তত্বাবধানে দৌলতপুর ও ভেডামারার স্থানীয় প্রতিনিধি মোঃ আবদুল্লাহ হেল সুইট , তুহিন , প্রিন্স,রনি আহমেদ,মামুন কবিরাজ, আমানুল্লাহ আমান, রাসেল ও প্রাইমের সার্বিক সহযোগিতায় একযোগে দৌলতপুর ও ভেডামারার বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণ করা হয় ।

কুষ্টিয়া দৌলতপুরে সব থেকে করোনা প্রবণ এলাকা আড়ীয়া ইউনিয়নে লক্ষীপুর গ্রামে ত্রান বিতরণের সময় এলাকাবাসী দাবি করেন লক্ষীপুর গ্রাম থেকে দৌলতপুর প্রায় ২০ কিলোমিটার, আবার এই দিকে কুষ্টিয়া জেলা সদর ও ২০ কিলোমিটার। দৌলতপুর উপজেলার শেষ সিমান্তে হওয়াতে রাস্তাঘাটের বেহাল দশা মানুষ অসুস্থ হলে রাস্তার কারনে হাসপাতালে যেতে পারেনা যার কারনে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে মানুষ। এছাড়া দৌলতপুরের দৌলতপুর ও ফিলিপনগর ইউনিয়নও ত্রাণ বিতরণ করা হয় ।
দৌলতপুর থানায় বিতরণের সময় উপস্থিত ছিলেন আব্দুলা হেল মাছুদ সুইট , তসলিম হোসেন , দৌলতপুর সদর আব্দুল্লাহ আল মামুন(প্রিন্স ) , রাসেল,রনি আহমেদ, আছানুল হক, আমানুল্লাহ আমান,পারভেজ , মামুন , হৃদয় সহ অনেকে ।

এছাড়া ভেড়ামারা পৌরসভা,বাহাদুর পুর ইউনিউন,ধরমপুর ইউনিয়নে ত্রান বিতরণের পাশাপশি ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পুষ্টিকর খাবার হিসেবে আপেল,আঙ্গুর,মালটা,বেদানা,কমলা দেওয়া হয় । এই সময় উপস্থিত ছিলেন ভেডামারার সমন্বয়কারী মোঃ মাহমুদুল আলম প্রাইম , আাহাদুজ্জামান রানা , মোঃ নাজমুস সাকিব লাইক মোঃ নাজমুস সাকিব প্রান্ত ,মোঃ সুইট , চন্ডি ,মোঃআলফাত হোসেন , মোঃমামুনুর রশিদ জনি ,মোঃ সোহেল রানা ,মোঃআফিস আওয়াল ।


যুক্তরাষ্ট্র থেকে সংগঠনের সভাপতি আবু মুসা ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান সকল স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চলমান রাখার পাশাপশি ত্রাণ বিতরণে সহযোগিতা করার জন্য ।

Facebook Comments Box


Posted ১:২৭ পূর্বাহ্ণ | বুধবার, ১১ আগস্ট ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!