বুধবার | ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

“রক্তই জীবন” সংগঠনের পক্ষ থেকে ভেড়ামারা প্রেসক্লাবকে টি-শার্ট উপহার।

“রক্তই জীবন” সংগঠনের পক্ষ থেকে ভেড়ামারা প্রেসক্লাবকে টি-শার্ট উপহার।

“রক্তই জীবন” কুষ্টিয়ার ভেড়ামারা সংগঠনটি মানবতার সেবায় মুহূর্ষ রোগীদের নিয়মিত ভাবে রক্ত দান করে চলেছে। তাদের এই মহৎ উদ্দ্যোগকে আরও গতিশীল ও উৎসাহীত করতে রক্তদাতা ও শুভাকাঙ্খীদের মাঝে “রক্তই জীবন” লগ সম্বলিত টি-শার্ট বিতরণ করে।


এসময় সাংবাদিকদের জন্য টি-শার্ট রক্ত জীবন সংগঠন’র নেতৃবৃন্দ বৃহস্পতিবার রক্তই জীবন সংগঠনটির সভাপতি শাওন আহম্মেদ জয় ও সাধারন সম্পাদক হাসিবুল শান্তসহ নেতৃবৃন্দ ভেড়ামারা প্রেসক্লাবে গিয়ে টি-শার্টগুলো হস্তান্তর করেন।

টি-শার্টগুলো গ্রহন করেন প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন। তারা সংগঠনটির খোঁজ খবর নেন এবং মহৎ এই কাজটি করার জন্য “রক্তই জীবন” সংগঠন নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং তাদেরকে বেশকিছু দিক নির্দেশনা প্রদান করেন। প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল তাদেরকে জানান প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দরাও রক্তদাতা হিসাবে অংশ গ্রহন করবে এবং রক্তদাতা সংগ্রহে কাজ করবে।

ভেড়ামারা প্রেসক্লাব রক্তই জীবন সংগঠনটির সকল কর্মকান্ডে সহযোগীতা করবেন বলে আশ্বস দেন। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও হিসনা বানীর নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম দীপু খাঁন, প্রেসক্লাবের সহ-সভাপতি বাবলু মোস্তাফিজ, যুগ্ম সম্পাদক আজিজুল হাকিম,সাংগঠনিক সম্পাদক প্রদীপ সরকার, কোষাধক্ষ আব্দুল আলীম, আইন ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক ওয়ালিউল ইসলাম ওলি, সদস্য মিজানুর রহমান মামুন, জাহাঙ্গীর আলম খান ও রাসেল আহম্মেদ প্রমূখ। রক্তই জীবন সংগঠনটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি শাওন আহম্মেদ জয়, সাধারন সম্পাদক হাসিবুল শান্ত, যুগ্ম সাধারন সম্পাদক রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুন্না আহম্মেদ, প্রচার সম্পাদক আশিক ইকবাল, সাব্বির আহম্মেদ, মিথুন আলী, মোমিন খান প্রমূখ।


Facebook Comments Box


Posted ১০:৩৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!