রবিবার | ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

রুবায়েত জাহানের দুটি চোখ

রুবায়েত জাহানের দুটি চোখ

ব্রিটেনপ্রবাসী শিল্পী রুবাইয়েত জাহান পপ সংগীতসহ নানা ধরনের গান করেন। মায়ের আগ্রহে গান শিখেছেন ওস্তাদ মিহির লালার কাছে। বাংলার বাইরে ইংরেজি, উর্দু ও হিন্দিতে গান গেয়ে ব্রিটেনের বাঙালি কমিউনিটিতে তিনি প্রশংসিত। গানের চর্চা করে যাচ্ছেন নিয়মিত। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে প্রকাশ পেয়েছে তাঁর নতুন গান ‘দুটি চোখ’।


গীতিকবিতা লিখেছেন ও সুরারোপ করেছেন হীরা কাঞ্চন। সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।নতুন গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন। সেমি ক্ল্যাসিক ঘরানার গানটি চিত্রায়ণ করে ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। রুবাইয়েত জাহানের সঙ্গে ভিডিওতে অংশ নিয়েছেন রাজা কাশেফ।

রুবাইয়েত জাহানের গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। ছবি: সংগৃহীতরুবাইয়েত জাহানের গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। ছবি: সংগৃহীতগানটি প্রসঙ্গে রুবাইয়াত জাহান বলেন, ‘দুটি চোখ’ প্রেমিককে কাছে পাওয়ার যে আকুলতা আর ব্যাকুলতা, সেটিরই বহিঃপ্রকাশ। সব শ্রেণির শ্রোতার ভালো লাগবে গানটি। আর ভিডিওটিও সবার নজর কাড়বে বলে আশা করছেন। চমৎকার সব চিত্রায়ণ আছে ভিডিওতে। ধ্রুব মিউজিক স্টেশন সূত্র জানায়, তাদের ঈদ আয়োজনের অংশ হিসেবে গতকাল শনিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে ‘দুটি চোখ’ গানটির ভিডিও।

যুক্তরাজ্যের প্রবাসী সংগীতশিল্পী রুবাইয়েত জাহানের জন্ম বন্দরনগরী চট্টগ্রামে। আর শৈশব-কৈশোরে তিনি বেড়ে উঠেছেন বাংলাদেশের বিভিন্ন জেলায়। এন্ড্রু কিশোর, বাপ্পী লাহিড়ী ও কুমার শানুর মতো জনপ্রিয় শিল্পীদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে ডুয়েট গান করার অভিজ্ঞতা রয়েছে তাঁর।


Facebook Comments Box


Posted ২:০৬ অপরাহ্ণ | রবিবার, ২৬ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“অমর মুজিব“
“অমর মুজিব“

(1059 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!