শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

রোটারি ক্লাব অব কুষ্টিয়ার উদ্যোগে হাসপাতালে চিকিৎসা সরঞ্জামাদী প্রদান।

রোটারি ক্লাব অব কুষ্টিয়ার উদ্যোগে হাসপাতালে চিকিৎসা সরঞ্জামাদী প্রদান।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, কুষ্টিয়াবাসী যেন সঠিকভাবে চিকিৎসা সেবা পায় তার ব্যাবস্থা নিশ্চিত করতে হবে। এজন্য তিনি নির্ভয়ে নিঃসংচে কাজ করতে চিকিৎসকদের প্রতি আহবান জানান।


তিনি রবিবার দুপুরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোটারিয়ান অজয় সুরেকার উদ্যোগে রোটারি ক্লাব অব কুষ্টিয়া করোনা রোগীদের জন্য হাইফ্লো নজেল ক্যানোলা, মাস্ক, গার্বেজ ব্যাগ বিতরণকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, রোটারি ক্লাব অব কুষ্টিয়া যেভাবে মানবিক সহযোগিতা করে আসছে। বিশেষ করে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে নিরলসভাবে কাজ করার পাশাপাশি খাদ্য সামগ্রী বিতরণ, এবং হাসপাতালে করোনা রোগীদের জন্য হাইফ্লো নজেল ক্যানোলা, মাস্ক, গার্বেজ ব্যাগ বিতরণ করে মানবিকতার পরিচয় দিয়েছে তাদের কৃতজ্ঞতা জানাই।

এসময় কুষ্টিয়া-১ আসনের সাংসদ আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া ৪ আসনের সাংসদ সেলিম আলতাব জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী
রোটারি ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট কাজী শামসুন্নাহার আলো, সেক্রেটারী কেএএম রুয়াইম রাব্বি, প্রোজেক্ট চেয়ার রোটাঃ অজয় সুরেকা, পাস্ট প্রেসিডেন্ট সৈয়দা হাবীবা, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডাঃ এসএম মোস্তানজীদ, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডাঃ তাপস কুমার সরকার উপস্থিত ছিলেন।


Facebook Comments Box


Posted ৯:০৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৯ আগস্ট ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!