মঙ্গলবার | ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

ষড়যন্ত্রের শিকার নয়, মানুষের বন্ধু হতে চান জেড এম সম্রাট

শামীম আশরাফ

ষড়যন্ত্রের শিকার নয়, মানুষের বন্ধু হতে চান জেড এম সম্রাট

ষড়যন্ত্রের শিকার নয়, মানুষের বন্ধু হতে চান জেড এম সম্রাট


মানবতায় শীর্ষে জেড এম সম্রাট। অল্প বয়স থেকে রাজনীতির পিছে ছুটে আসেন জেড এম সম্রাট। আওয়ামী সংগঠনের যেকোন মিছিল মিটিংয়ে জেড এম সম্রাটের নেতৃত্বে শত শত কর্মী অংশ গ্রহন করতো। রাজপথের মিছিল সমাবেশে দেখা যেতো তাকে। এক সময় ছাত্র লীগের কর্মী থেকে আলোচনায় আসেন তিনি।

পরে শহর যুবলীগের কমিটিতে দীর্ঘদিন সচ্ছতার সাথে যুগ্ম সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন। রাজনীতিতে উপরের ধাপে উঠতে যেয়ে অনেকবার হোচট খেতে হয় তাকে। ষড়যন্ত্রের ফাঁদে পড়ে বিভিন্ন সময়ে মামলায় জেলে থাকতে হয়েছে তাকে। কিন্তু সকল ষড়যন্ত্রের বেড়াজাল থেকে মুক্তি নিয়ে যতবার জামিনে মুক্তি নেয়। ততবারই সমাজের একটি কু-চক্র মহল জেড এম সম্রাটকে দাবিয়ে রাখতে চাই।
এরপরও জেড এম সম্রাট থেমে থাকে নাই। প্রতিষ্ঠা করেছে সায়াত রাইচ এজেন্সি। ব্যবসা কাজে সফলতায় যখনই জেড এম গ্রুপ সমাজে মাথা উচু করে বাঁচার স্বপ্ন দেখছে, ঠিক সে সময় আবারো জেড এম সম্রাট কে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। এ ব্যাপারে জেড এম সম্রাটের মা কুষ্টিয়া পৌর সভার সাবেক মহিলা কাউন্সিলর শাহানাজ সুলতানা বনি বলেন, আমার ছেলে জেড এম সম্রাট রাজনীতিতে সফলতা অর্জন করায়, তাকে পদ বঞ্চিত করে। আমার সন্তান জেড,এম সম্রাট ভালোভাবে বাঁচতে চাই, মানুষের ষড়যন্ত্রের জালে আর কত দিন থাকবে? কিছুদিন আগে কুষ্টিয়া পৌর ১৬ নং ওয়ার্ড বাড়াদী এর আতাউর রহমান আতাই এবং আতাই এর বন্ধু তানভির হোসেন এর মধ্যে পূর্ব শত্রুতার জেরে একটি বিবাদ সৃষ্টি হয়।যেখানে আমার ছেলের কোনো মদদ বা সংযোগ নেই।এমনকি মামলার বাদী মোঃ তানভির হোসেনও আদালতে জেড,এম সম্রাট এর ঘটনাস্থলে না থাকা এবং ঘটনার সাথে সম্পৃক্ততা না থাকার বিষয়টি নিশ্চিত করেছে।আমার ছেলেকে চক্রান্ত মূলক ভাবে ফাঁসানো হয়েছিলো। এতে তার কোন দোষ নেই তবুও তাকে জড়ানো হয়েছে বলে, তীব্র নিন্দা জানান এই সাবেক মহিলা কাউন্সিলর।

তিনি উল্লেখ করে বলেন, বিশ্বে মহামারী করোনা প্রাদুর্ভাবে মানুষ যখন ঘরবন্দী ছিলো, তখন আমার ছেলে জেড এম সম্রাট পথ শিশু সহ শহরের বস্তি, এতিম খানার মানুষের মুখে খাবার তুলে দিয়েছে।
জেড,এম সম্রাটের সাথে যোগাযোগ করলে তিনি জানান আমি ষড়যন্ত্রের শিকার। বিএনপি জামাত জোট সরকারের আমলে আমাকে অনেক সময় বাড়ি ছাড়া হয়ে থাকতে হয়েছে।২০০৮ সালে আওয়ামী সরকার গঠনের পরেও যখন জামাতের তান্ডব শুরু হয়,তখন জামাতকে প্রতিহত করতে আমি আমার নেতাকর্মীদের নিয়ে রাজপথে লড়াই করেছি।
বর্তমানে আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত্ব হয়ে কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
আমি আমার সিনিয়র নেতাদের বলতে চাই,আপনারা সুষ্ঠ তদন্ত করুন।আমি দোষী হলে আমার উপর আইনানুগ ব্যবস্থা নিন।


জেম এম সম্রাটকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে এমন এক প্রশ্নের জবাবে, শহরের সুখনগর বস্তিতে থাকা কয়েকজনের সাথে কথা হলে তারা জানান, মহামারী করোনার সময় জেড এম সম্রাট তাদের মুখে খাবার তুলে দিয়েছে। সে মানবতার শীর্ষে। বিস্তারিত তথ্য দেখতে আগামী সংখ্যায় চোখ রাখুন।

Facebook Comments Box


Posted ৮:০৮ পূর্বাহ্ণ | সোমবার, ০২ মে ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!