শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

সংগীত জগতে লগ্নার,ঈদে আসছে “জল”

শামীম আশরাফ

সংগীত জগতে লগ্নার,ঈদে আসছে “জল”

সংগীত জগতে লগ্নার,ঈদে
আসছে “জল”


সংগীত জগতে রাহিদা বিনতে ইসলাম লগ্নার এক যুগ। লগ্নার সংগীত জগতে নিজ যোগ্যতায় পাকাপোক্ত যায়গা করে নিয়েছেন।লগ্না মানুষের ভালবাসা পেয়ে নিজেকে ধন্য মনে করেন।নতুন একটি গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী রাহিদা বিনতে ইসলাম লগ্না। গানের শিরোনাম ‘জল’। এটি লিখেছেন ও সুর করেছেন তাপস চৌধুরী। সঙ্গীতায়োজন করেছেন এম এইচ রাহেল।
শিল্পী জানিয়েছেন, এরই মধ্যে তৈরি হয়েছে একটি দৃষ্টিনন্দন ভিডিও। এটি নির্দেশনা দিয়েছেন ইকবাল হোসাইন। গানটি আসন্ন কোরবানির ঈদে দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ-এর মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।
ছোটবেলা থেকে বাবা রাফেউল ইসলাম এবং আনোয়ারা খাতুনের ইচ্ছাতে শ্রী স্বপন কুমার সাহার কাছে ৪ বছর বয়সে গান শিখতে শুরু করেন। ।তারপর দীর্ঘদিন লগ্নার চাচা রাশেদুল ইসলাম এর কাছ থেকে শিখেছি।তারপর জামালপুর শিল্পকলা একাডেমি ও লোকজ থেকে শিখেছেন।ঢাকায় এসে নজরুল ইনস্টিটিউট থেকে দীর্ঘদিন শিখেছেন।

লগ্না ২০০৩-২০০৪ সাল থেকে শিল্পী বিভিন্ন মঞ্চে গান শুরু করেন।প্রায় ১ যুগ থেকে তিনি রেড়িও-টেলিভিশন এবং দেশের বাইরেও গানের কাজ করে যাচ্ছেন।
এ প্রসঙ্গে লগ্না বলেন, ‘আমি সব ধরনের গান গাইতে পারি। তবে ফোক গানেই বেশি সাচ্ছন্দ্য বোধ করি। ঈদের প্রকাশিতব্য গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন-সবকিছুই দারুণ হয়েছে। নিজের গান বলে বলছি না; এ সময়ের শ্রোতাদের চাহিদা ও নিজের পছন্দ দুটোর সমন্বয়েই গানটি তৈরি করেছি। আশা করছি, গানটি শ্রোতাদের ভালো লাগবে।

Facebook Comments Box


Posted ৩:৪০ অপরাহ্ণ | সোমবার, ১৩ জুন ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!