শনিবার | ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

সরকারকে বিপদগ্রস্ত করতে চায় অসাধু ব্যবসায়ীরা : হানিফ

শামীম আশরাফ

সরকারকে বিপদগ্রস্ত করতে চায় অসাধু ব্যবসায়ীরা : হানিফ

সরকারকে বিপদগ্রস্ত করতে চায় অসাধু ব্যবসায়ীরা : হানিফ


আগের আমদানি করা তেল; যুদ্ধের অজুহাত দেখিয়ে যারা দাম বাড়িয়েছে, তারা সরকারকে বিপদগ্রস্ত করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি।

বুধবার (০৯ মার্চ) দুপুরে কক্সবাজারে আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহবুব উল আলম হানিফ এমপি এসব কথা বলেন।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধ পরিস্থিতিতে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে ব্যবসায়ীদের উদ্দেশ্য করে মাহবুব উল আলম হানিফ বলেছেন, যুদ্ধের কারণ দেখিয়ে মানুষকে ঠকিয়ে বিপদের মুখে ফেলে কথিত মুনাফা অর্জনের মানসিকতা পরিহার করুন। যুদ্ধের কারণে আন্তর্জাতিক বাজারে তেলের দাম বৃদ্ধি পেয়েছে। কিন্তু দেশে মজুদ তেলগুলো যুদ্ধের আগে আমদানি করা হয়েছে। যুদ্ধের পরে নতুন করে দেশে কোন তেল আমদানি করা হয়নি। যুদ্ধের আগে আনা তেলের দাম এখন কোন দোহায়ে কোন কারণে বৃদ্ধি করবেন এটাকে কোনোভাবে মেনে নেয়া যায় না। যারা বিভিন্ন অজুহাতে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে মানুষকে বিপদগ্রস্ত করতে চায় এবং সরকারকে বিপদগ্রস্ত করতে চায় এসমস্ত অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জন্য সরকারকে আহ্বানও জানান হানিফ।


হানিফ বলেন, বেগম খালেদা জিয়ার হাত ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকর্মীর রক্তে রঞ্জিত; সে বেগম খালেদা জিয়া কোনদিন মানবতার মা হতে পারে না; তিনি হত্যাকারির মা হতে পারে। একই সঙ্গে পৃথিবীর সব মিথ্যার রেকর্ড ভেঙে মির্জা ফখরুল এগিয়ে গেছেন বলেও মন্তব্য করেন মাহবুব উল আলম হানিফ।

প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ মাহমুদ স্বপন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ধর্ম-বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম এমপি। প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগের ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা ও পৌরসভার কমিটি এবং স্থানীয় সরকারের দলীয় জনপ্রতিনিধিগণসহ প্রায় ৩ হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।


Facebook Comments Box

Posted ২:৪৬ অপরাহ্ণ | বুধবার, ০৯ মার্চ ২০২২

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!