শনিবার | ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

সর্বমহলে প্রশংসিত হচ্ছেন মিরপুরের এসিল্যান্ড রকিবুল হাসান

সর্বমহলে প্রশংসিত হচ্ছেন মিরপুরের এসিল্যান্ড রকিবুল হাসান

সর্বমহলে প্রশংসিত হচ্ছেন মিরপুরের এসিল্যান্ড রকিবুল হাসান

কুষ্টিয়ার মিরপুরে করোনাসহ নানা মুুুখি কর্মকান্ডে সাহসী ভূমিকা পালন করছে মিরপুর উপজেলা সহকারী ভূমি কমিশনার (এসিল্যান্ড) রকিবুল হাসান। করোনা পরিস্থিতি সহ নানা মুুুখি কর্মকান্ডে সাফল্যর সাথে কাজ করে চলেছেন তিনি।


উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা করোনা আক্রান্ত হলেও তবুও থেমে নেই তাদের কার্যক্রম। দিনরাত উপজেলা এলাকার মানুষের সুরক্ষা দিতে করোনার ভয়াবহতা প্রতিরোধে মানুষকে সচেতন করতে মাঠপর্যায়ে প্রচারপত্র বিতরণ করা সহ নানা মুুুখি কর্মকান্ডের মাধ্যমে মানুষকে সচেতন করছেন তিনি। ভূমি সংক্রান্ত বিষয়ে সাধারণ মানুষের নানান অভিযোগ,শুনে দ্রুত নিষ্পত্তি করে জনগণকে সেবা প্রদান করে যাচ্ছেন। এছাড়াও মোবাইল বা লিখিতভাবে বিভিন্ন অভিযোগ এবং আবেদন নিবেদন নিষ্পত্তি করছেন। এতে জনদুর্ভোগ লাঘবসহ সরকারের প্রতি জনগণের ইতিবাচক মনোভাব তৈরি করছে তার এমন কর্মকান্ডে। উপজেলার এলাকার বিভিন্ন হাট-বাজারে গ্রামে-গঞ্জে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাসের নির্দেশনায় সর্বস্তরের মানুষকে মাইকিং করে মানুষের মাঝে করোনা প্রতিরোধের জন্য সামাজিক দূরত্ব মানতে উৎসাহিত করে চলেছেন সহকারী ভূমি কমিশনার (এসিল্যান্ড) রকিবুল হাসান। কর্মকর্তা কর্মচারীরা করোনায় আক্রান্ত হওয়ার ঘটনা রয়েছে এখানে। তবে কাজ থেমে নেই তাদের। কখনও খাদ্য সামগ্রী নিয়ে কখনও আবার বাজার সদায় নিয়ে ঘরবন্দী মানুষের বাড়ি বাড়ি যেতে দেখা গেছে এসিল্যান্ড রকিবুল হাসানকে। এতে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন তিনি। যেখানেই মানুষের সমস্যা সেখানেই তিনি ছুটে যাচ্ছেন। শুনছেন সাধারণ মানুষের কথা। সমস্যা সমাধানে নিচ্ছেন নানা ধরনের পদক্ষেপ। তার এমন কর্মকান্ডে অন্তন্ত খুশি উপজেলা এলাকার সাধারণ মানুষ।

মিরপুর নাগরিক কমিটির সাধারণ সম্পাদক নজরুল করিম বলেন, করোনায় এসিল্যান্ড রকিবুল হাসান সর্বস্তরের মানুষকে করোনা প্রতিরোধে সচেতন করছেন। এতে সর্বমহলে প্রশংসিত হচ্ছেন তিনি। সত্যি আমরা একজন দক্ষ ও ভালো মানুষকে উপজেলা সহকারী ভূমি কমিশনার হিসেবে পেয়েছি। করোনা কালসহ তার নানা মুখি কর্মকান্ডে অন্তন্ত খুশি উপজেলা এলাকার মানুষ।

মিরপুর উপজেলা সহকারী ভূমি কমিশনার (এসিল্যান্ড) রকিবুল হাসান বলেন,মানবসেবার ব্রত নিয়েই চাকরিতে যোগ দিয়েছিলাম। আমি এ উপজেলাবাসীর জন্য যেটা করছি তা আমার দায়িত্ব ও কর্তব্যবোধ থেকেই করছি। এক্ষেত্রে কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও
উপজেলা নির্বাহী কর্মকর্তা লিংকন বিশ্বাসের নির্দেশনায় করোনা প্রতিরোধে কাজ চলেছি। করে যাচ্ছি। আগামীতেও এমন কর্মকাণ্ড অব্যাহত থাকবে।


Facebook Comments Box


Posted ৬:৪৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৫ মে ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!