শনিবার | ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

সাফল্যের ৭ম বছরে যাত্রা শুরু করলো কুষ্টিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল এস এফ এ

দৌলতপুর প্রতিনিধি, প্রতিদিনের কুষ্টিয়া

সাফল্যের ৭ম বছরে যাত্রা শুরু করলো কুষ্টিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল এস এফ এ

বিপুল উৎসাহ ও উদ্দীপনা নিয়ে কুষ্টিয়ার স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল এসএফএ এর ৭ বছরের যাত্রা শুরু করলো৷ করোনায় স্বাস্থ্যবিধি মেনে গত ২৭শে রমজান, ১০ই মে ২০২১ ইং তারিখে আল্লাহরদর্গা নুরুজ্জামান বিশ্বাস অডিটোরিয়ামে একটি সেমিনারের মধ্য দিয়ে প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ, গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ, মাদ্রাসার বাচ্চাদের মাঝে কোরআন শরীফ উপহার এবং ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


 

 


এসএফএ’র এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন পিচ এন্ড স্মাইল ফাউন্ডেশন এর চেয়ারম্যান জনাব মোঃ শাহ নেওয়াজ টিটূ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা এর জেলা আহ্বায়ক ও সিনিয়র শিক্ষক মোছাঃ মারুফা ইয়াসমিন সুরভী। ডিসট্রিক্ট অ্যাডভাইজার ৩২৮১ বাংলাদেশ, রোট্রাক্ট এর জনাব মোঃ তুষার ইমরান। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন স্মাইল ফর অল এসএফএ এর প্রতিষ্ঠাতা পরিচালক আকাশ বিশ্বাস। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ঈশিয়া জান্নাত তন্বী।

 


পুরো আয়োজনটি সাফল্যমণ্ডিত করতে স্থানীয় ৫ টি সংগঠন উপস্থিত হয়, তারা হলো- আল্লাহরদর্গা ব্লাড ডোনার্স, প্রতিধ্বনি ফাউন্ডেশন, গ্রাম উন্নয়ন সংস্থা, ইঞ্জিনিয়ারিং ফাউণ্ডেশন দৌলতপুর, মানবতা সবার জন্য। এছাড়াও আরো উপস্থিত ছিলেন এসএফএ’র প্রতিষ্ঠাতা পরিষদ ও সিনিয়র সদস্য সহ প্রায় শতাধিক স্বেচ্চাসেবী। আয়োজনটি সফল করতে দুই ক্যাটাগরিতে নেতৃত্ব প্রদান করেন দুই প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান অন্তর এবং রাইসুল ইসলাম রিয়াক।

 

 

 

অনুষ্ঠানের প্রথমার্ধের পর্যায়ে ইদের নতুন কাপড়, খাদ্য ও কোরআন শরীফ বিতরণ করা হয় এবং বিভিন্ন ক্যাটাগরিতে গত ২ বছরে বিভিন্ন প্রজেক্টে অংশগ্রহণকারী সেরা ৩১ জন সেচ্ছাসেবীর মাঝে তাদের ক্রেস্ট ও মেডেল তুলে দেওয়া হয়। অনুষ্ঠানটি দ্বিতীয়ার্ধে স্বেচ্ছাসেবক ও সদস্যদের সাথে নিয়ে কেক কেটে এবং ইফতারি করার মধ্য দিয়ে আয়োজনটি সমাপ্তি ঘোষনা করা হয়।

Facebook Comments Box

Posted ১২:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ১২ মে ২০২১

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!