শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ



সত্যের পথে অবিচল | ২৪ ঘণ্টা বাংলা সংবাদ

সিদ্ধিরগঞ্জে ৩০ পেট্রোল বোমাসহ ২ যুবক গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ৩০ পেট্রোল বোমাসহ ২ যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৩০টি পেট্রোল বোমাসহ বাবু ও জুয়েল নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।


বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদলতে প্রেরণ করা হয়েছে।এর আগে বুধবার বিকালে সিদ্ধিরগঞ্জে নাসিক ৬নং ওয়ার্ডস্থ সুমিলপাড়া এলাকার ডজন খানেক মামলার আসামি মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কুর বাসা থেকে তাদের গ্রেফতার করে র্যাব-৩ এর সদস্যরা।

বুধবার রাতে তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয় বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতরা নাসিক প্যানেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ আহ্বায়ক মতিউর রহমান মতির কর্মী বলে জানায় এলাকাবাসী।

মাদক ব্যবসা ছেড়ে দেয়ায় এবং দলে টানতে না পেরে তাকে ফাঁসাতে বোমাগুলো বাক্কুর বাড়ির পিছনে গ্রেফতারকৃতরা রেখে যায় বলে র্যাবের কাছে স্বীকার করেছেন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।


এ বিষয়ে ফারুক হোসেন বাক্কু জানান, তিনি ২০০৯ সাল পর্যন্ত মাদক ব্যবসায় জড়িত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এর আগে তিনি বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হয়ে জেলও খেটেছেন।

বর্তমানে তিনি মাদক ব্যবসা ছেড়ে দিয়েছেন এবং স্থানীয় সোনামিয়া বাজারে মুদি দোকান দিয়ে ব্যবসা করছেন। ফারুক হোসেন বাক্কুকে ফাঁসাতে গ্রেফতারকৃত দুই সন্ত্রাসী বাক্কুর বাসার পিছনে পেট্রোল বোমা রেখেছিল বলে উল্লেখ করেন তিনি।


বুধবার দুপুরে ওই এলাকার মাদক ব্যবসায়ী ফারুক হোসেন বাক্কুর রাড়িতে অভিযান চালায় র্যাব-৩।বিকালে বাবু ও জুয়েলকে গ্রেফতার করে নিয়ে যায় র্যাব-৩ এর সদস্যরা। বুধবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় গ্রেফতারকৃতদের হস্তান্তর করে র্যাব।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার জানান, বুধবার রাতে আমাদের কাছে বাবু ও জুয়েলকে হস্তান্তর করেছে র্যাব-৩।

তাদের কাছ থেকে ৩০টি পেট্রোল বোমা উদ্ধার করেছে র্যাব-৩। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box

Posted ২:১৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৪ জুলাই ২০২০

protidinerkushtia.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

মোঃ শামীম আসরাফ, সম্পাদক ও প্রকাশক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় :

ঝাউদিয়া বাবলু বাজার, দৌলতপুর, কুষ্টিয়া ফোনঃ +৮৮ ০১৭৬৩-৮৪৩৫৮৮ ই-মেইল: protidinarkushtia@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদনকৃত
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
error: Content is protected !!